Thursday 1st of December 2022
Home / অন্যান্য / চট্টগ্রাম মোটর ফেস্ট -এ ইয়ামাহা’র চোখ ধাঁধানো আয়োজন

চট্টগ্রাম মোটর ফেস্ট -এ ইয়ামাহা’র চোখ ধাঁধানো আয়োজন

Published at অক্টোবর ২০, ২০২২

চট্রগ্রাম: চলতি মাসের (২০ -২২ অক্টোবর) চট্টগ্রামের জি.ই.সি  কনভেনশন হলে অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী “৫ম চট্টগ্রাম মোটর ফেস্ট ২০২২”, যেখানে চোখ ধাঁধানো সব আয়োজন নিয়ে হাজির হয়েছে এসিআই মটরস্- ইয়ামাহা। বাইক ডিসপ্লে এবং টাচ্ এন্ড ফিল্ এক্সপেরিয়েন্স অ্যাক্টিভিটি এই দুইভাগে সাজানো হয়েছে ইয়ামাহার আয়োজন।

মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ইয়ামাহার সুপার স্পোর্টস বাইক আরওয়ানএম। ১০০০ সিসি’র এই বাইকটি ইয়ামাহার সুপার স্পোর্টস বাইক, যা বাইক রেসের বিখ্যাত আসর মটোজিপি রেসিং ট্র্যাকে দাঁপিয়ে বেড়ায়। যেটি একবার দেখার জন্য বাইকপ্রেমীদের মাঝে ছিল আলাদা উত্তেজনা। এর বাইরে ইয়ামাহা তাদের ডিসপ্লে-তে রেখেছে আর১৫-এম ১৫৫ সিসি যা বাংলাদেশে এযাবৎ কালের সবচেয়ে জনপ্রিয় বাইক।

আরো আছে এফজেড-এস, এমটি১৫ ও এফজেড-এক্স এর মতো জনপ্রিয় বাইক। এছাড়া বাইকের টাচ্ এন্ড ফিল এক্সপেরিয়েন্স  দিতে ইয়ামাহার আয়োজনে ছিল টেস্ট রাইড, জিমখানা ও স্ট্যান্ট শো-এর মতো আকর্ষণীয় অ্যাক্টিভিটি, যা আয়োজনে বাড়তি মাত্রা যোগ করে।

মোটর ফেস্ট এর প্রথম দিনে উপস্থিত ছিলেন সব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মটরস্ এবং এসিআই মটরস্ ও ইয়ামাহা’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার  ৯৯টিরও বেশি থ্রিএস  (সেলস্, সার্ভিস ও স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

This post has already been read 309 times!