Saturday 1st of October 2022
Home / অন্যান্য / বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে, সজাগ থাকতে হবে -খাদ্যমন্ত্রী 

বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে, সজাগ থাকতে হবে -খাদ্যমন্ত্রী 

Published at আগস্ট ২৭, ২০২২

নওগাঁ সংবাদদাতা: সকল ধর্মই কল্যাণের কথা বলে অহিংসার বাণী প্রচার করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে  নিরলস কাজ করে চলেছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

আজ শনিবার (২৭ আগস্ট) দুপুরে নওগাঁর কালিতলায় শ্রী শ্রী বুড়া মাতার পূজা মন্ডপ প্রাঙ্গণে জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অসাম্প্রদায়িক চেতনার দল বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই উৎসব মুখর পরিবেশে দূর্গাৎসব পালন করতে পারি উল্লেখ করে তিনি বলেন, সুযোগ সন্ধানী মহল বিশৃঙ্খলা সৃষ্টির পাইতারা করছে সবাইকে সজাগ থাকতে হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, মহান স্বাধীনতা সংগ্রামে হিন্দু, মুসলমান, বৌদ্ধ খ্রিষ্টান সকলের প্রচেষ্টায় দেশ স্বাধীন হয়। জাতির পিতাকে ১৫ আগস্ট নৃশংসভাবে হত্যার মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনাকেও হত্যা করা হয়েছিল। সাম্প্রতিকতার বীজ বপন করা হয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আবারও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠিত হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক উত্তম কুমার রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, পুলিশ সুপার রাশিদুল হক,বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নওগাঁ শাখার সভাপতি নির্মল কুমার সাহা, সাধারণ সম্পাদক বিভাস কুমার মজুমদার ও হিন্দু ধর্ম কল্যাণ ট্রাষ্টের সদস্য তপন কুমার সেন।

This post has already been read 190 times!