Saturday 10th of December 2022
Home / শিক্ষাঙ্গন / খুবিতে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ১০ শিক্ষার্থীর বিভিন্ন মেয়াদে শাস্তি

খুবিতে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ১০ শিক্ষার্থীর বিভিন্ন মেয়াদে শাস্তি

Published at জুলাই ২২, ২০২২

ফকির শহিদুল ইসলাম (খুলনা) : পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ মুদাব্বির হোসেনকে (আইডি নম্বর-১৯০৭২৬) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল এবং পরবর্তী ২০২০-২১ শিক্ষাবর্ষের টার্ম-২-এর জন্য বহিষ্কার করা হয়েছে মর্মে এক বিজ্ঞপ্তিতে বলা হয়।

ফার্মেসী ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাঈদ আফ্রিদীকে (আইডি নম্বর-১৯১১৩১) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল এবং পরবর্তী ২০২০-২১ শিক্ষাবর্ষের টার্ম-২-এর জন্য বহিষ্কার করা হয়েছে। ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী কামরুল হাসান সোহাগকে (আইডি নম্বর-১৯০৫৩০) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল এবং পরবর্তী ২০২০-২১ শিক্ষাবর্ষের টার্ম-২-এর জন্য বহিষ্কার করা হয়েছে।

এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ তৌফিকুর রহমান নাদিমকে (আইডি নম্বর-১৮০৮২২) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল এবং পরবর্তী ২০২০-২১ শিক্ষাবর্ষের টার্ম-২-এর জন্য বহিষ্কার করা হয়েছে।

এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তাজুল ইসলামকে (আইডি নম্বর-২০১০০৫) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল এবং পরবর্তী ২০২০-২১ শিক্ষাবর্ষের টার্ম-২-এর জন্য বহিষ্কার করা হয়েছে।

ফিশারিজ এন্ড মেরিন রিসোর্স টেকনোলজি সায়েন্স ডিসিপ্লিনের প্রথম বর্ষের শিক্ষার্থী আনন্দ কুমার বিশ্বাসকে (আইডি নম্বর-২১০৬২৬) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল এবং পরবর্তী ২০২০-২১ শিক্ষাবর্ষের টার্ম-২-এর জন্য বহিষ্কার করা হয়েছে।

স্থাপত্য ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো: আজহারুল ইসলাম-এর (আইডি নম্বর-২০০১১০) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের Arch-2143, Architecture and Human Behavior  কোর্সের পরীক্ষা বাতিল করা হয়েছে।

এছাড়া স্থাপত্য ডিসিপ্লিনের প্রথম বর্ষের শিক্ষার্থী রাকিব-উজ-জামান (আইডি নম্বর-২১০১১৫), নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের প্রথম বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান (আইডি নম্বর-২০০৪১৯) এবং একই ডিসিপ্লিনের আরেক শিক্ষার্থী ওয়ালিজা হক রোজা’র (আইডি নম্বর-২১০৪০৮) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম টার্মের সব পরীক্ষা বাতিল করা হয়েছে।

This post has already been read 777 times!