Thursday 7th of July 2022
Home / অন্যান্য / বারি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর ও পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

বারি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর ও পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

Published at জুন ২২, ২০২২

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর গবেষণা উইং এর আয়োজনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২২-২৩ স্বাক্ষর ও এপিএ পুরস্কার ২০২০-২১ প্রদান অনুষ্ঠান বুধবার ২২ জুন ২০২২ বুধবার ইনস্টিটিউটের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মো. কামরুল হাসান, পরিচালক (গবেষণা) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. অপূর্ব কান্তি চৌধুরী, পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. ফেরদৌসী ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বারি’র বিভিন্ন কেন্দ্র, বিভাগ ও উপ-কেন্দ্রের পরিচালক, প্রধানগণ, ঊর্ধ্বতন বিজ্ঞানী, ফোকাল পয়েন্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন করেন গবেষণা উইং এর ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. বজলুর রহমান।

চুক্তি স্বাক্ষর ছাড়াও অনুষ্ঠানে বারি এপিএ পুরস্কার ২০২০-২১ প্রদান করা হয়। এবছর বারি’র এপিএ চুক্তির লক্ষ্য অর্জনে প্রথম হয়েছে উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্র, দ্বিতীয় হয়েছে কৃষিতত্ত্ব বিভাগ এবং তৃতীয় হয়েছে কন্দাল ফসল গবেষণা কেন্দ্র। কেন্দ্র বা বিভাগগুলোর পক্ষ থেকে স্ব স্ব কেন্দ্র ও বিভাগের প্রধানগণ বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মহাপরিচালক মহোদয়ের সাথে সকল উইং/ফসল গবেষণা কেন্দ্রের পরিচালক ও প্রকল্প/কর্মসূচীর পরিচালক/সমন্বয়ক গণের এবং পরিচালক (গবেষণা) মহোদয়ের সাথে উদ্ভিদ কৌলিসম্পদ কেন্দ্র, মসলা গবেষণা কেন্দ্রসহ সকল বিভাগ, আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র , কৃষি গবেষণা কেন্দ্র, পাহাড়ী কৃষি গবেষণা কেন্দ্র, প্রজনন বীজ উৎপাদন কেন্দ্র ও লাক্ষা গবেষণা কেন্দ্র এর মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা/প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তাগণের এপিএ ২০২২-২৩ স্বাক্ষরিত হয়।

This post has already been read 144 times!