Tuesday 5th of July 2022
Home / অন্যান্য / ল্যাবএইড ডায়াগনস্টিক এ যোগ হলো অত্যাধুনিক ফোটন অ্যাম্বুলেন্স

ল্যাবএইড ডায়াগনস্টিক এ যোগ হলো অত্যাধুনিক ফোটন অ্যাম্বুলেন্স

Published at জুন ৯, ২০২২

এসিআই মটরস্ দেশের অন্যতম বৃহৎ বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। এসিআই মটরস্ ২০১৯ সালে বাংলাদেশে একক পরিবেশক হিসেবে বিশ্ববিখ্যাত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড-ফোটন এর বিপণন শুরু করে। সম্প্রতি ল্যাবএইড ডায়াগনস্টিক, এসিআই মটরস্ থেকে ৫টি নতুন ফোটন অ্যাম্বুলেন্স ক্রয় করে। ল্যাবএইড ডায়াগনস্টিক, ল্যাবএইড গ্রুপের একটি সহযোগী প্রতষ্ঠিান যারা দেশের অন্যতম প্রধান স্বাস্থ্যসবো প্রদানকারী।

বৃহস্পতিবার (৯ জুন) এসিআই মটরস্ এর উদ্যোগে ল্যাবএইড গ্রুপের কর্পোরেট অফিসে একটি আনুষ্ঠানিক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুব্রত রঞ্জন দাস, এক্সকিউিটভি ডিরেক্টর, এসিআই মটরস্ লিমিটেড, সাকিফ শামীম, এক্সিকিউটিভ ডিরেক্টর, ল্যাবএইড গ্রুপ এর কাছে প্রথম অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।  সাকিফ শামীম এই ব্র্যান্ড নিউ অ্যাম্বুলেন্সের অনন্য বৈশিষ্ট্যগুলি পর্যবেক্ষণ করে তাদের সন্তুষ্টি প্রকাশ করেছেন।

ব্র্যান্ড নিউ ফোটন অ্যাম্বুলেন্সে রয়েছে অনন্য বৈশিষ্ট্য যা রোগী এবং ড্রাইভার উভয়েরই আরাম নিশ্চিত করে। এছাড়াও এতে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রণের জন্য অল-রাউন্ড ভেন্ট, অক্সিজেন সিলিন্ডার, ওষুধের জন্য ক্যাবিনেট, প্রাথমিক চিকিৎসা বাক্স এবং ফোল্ডিং স্ট্রেচার। ড্রাইভার কেবিনে উপযুক্ত এয়ার-কন্ডিশনিং সিস্টেম, হাই-টেক ড্যাশ-বোর্ড, পাওয়ার স্টিয়ারিং, অ্যাডজাস্টেবল সিট, অটো উইন্ডো এবং ডোর লক সিস্টেম রয়েছে। চালক এবং রোগীর নিরাপত্তার জন্য অ্যাম্বুলেন্সে অ্যান্টি-লক ব্রেকিং প্রযুক্তি রয়েছে। এসিআই মটরস্ তাদের দেশব্যাপী বিক্রয়োত্তর সার্ভিস নেটওয়ার্কের মাধ্যমে এই অ্যাম্বুলেন্সের জন্য ৬টি বিনামূল্যে সাভিস সহ ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

-সংবাদ বিজ্ঞপ্তি

This post has already been read 347 times!