Monday 4th of July 2022
Home / চাকুরি/ ক্যারিয়ার / নারিশ-এ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি পেলেন সামিউল আলিম

নারিশ-এ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি পেলেন সামিউল আলিম

Published at জুন ৬, ২০২২

সামিউল আলিম, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড।

এগ্রিনিউজ২৪.কম: সততা, কাজের প্রতি একনিষ্ঠতা, একাগ্রতা, অধ্যাবসায় ও কঠিন পরিশ্রমের পাশাপাশি ক্যারিশম্যাটিক নেতৃত্ব গুণের মাধ্যমে দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড-এ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি পেলেন সামিউল আলিম ।

২০০০ সালে তিনি উক্ত কোম্পানিতে বিক্রয় ও বিপণন ডিভিশনে সেলস অফিসার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি তার কাজের দক্ষতা ও কঠিন পরিশ্রম দ্বারা সেলস অফিসার থেকে ধাপে ধাপে পদোন্নতি পেয়ে সর্বশেষ জেনারেল ম্যানেজার থেকে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি পেলেন। এর আগে তিনি তেজগাঁও সরকারি কলেজ থেকে মার্কেটিং এ মাস্টার্স পাশ করে ফিনিক্স হ্যাচারিতে যোগদান। পরবর্তীতে তিনি ১৯৯৭ সালে কাজী ফার্মস এ দুই বছর চাকরি করে ২০০০ সালে নারিশে যোগদেন।

এ প্রসঙ্গে সামিউল আলিম বলেন, আজকের আমার এই সফলতার পিছনে আমার সহকর্মী, আমার পরিবার, ডিলার, ডিস্ট্রিবিউটর, খামারিদের অবদান অনস্বীকার্য। তাই তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এই সেক্টরে  কর্মজীবনের শুরুতে অনেক সংগ্রাম করতে হয়েছে। চলার পথে নিত্য নতুন চ্যালেঞ্জ এসেছে যা মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে গিয়েছি। কখনই পিছপা হইনি। আমার প্রতিষ্ঠান আমার উপর ভরসা রেখেছেন বলেই আজ আমি এই পর্যন্ত আসতে পেরেছি।

তিনি আরও বলেন, সততা, কাজের প্রতি একনিষ্ঠতা, একাগ্রতা, অধ্যাবসায় এবং সর্বপরী পরিশ্রমী মনোভাব থাকলে যে কেউ সফলতা অর্জন করতে পারে। যারা এই সেক্টরে নতুন আসবে তাদের মধ্যে এসব গুণ থাকতে হবে। তবেই জীবনে সফলতা অর্জন করা সম্ভব হবে।

উল্লেখ্য যে, সামিউল আলিম কুমিল্লা জেলার দেবিদ্বারে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি ৩ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক। কর্মজীবনে এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে তিনি প্রাণিসম্পদ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা, খামারী, পরিবেশকসহ শুভানুধ্যায়ীসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।

This post has already been read 1342 times!