Monday 4th of July 2022
Home / অন্যান্য / শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করার আহবান খাদ্যমন্ত্রীর

শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করার আহবান খাদ্যমন্ত্রীর

Published at জুন ৪, ২০২২

নওগাঁ সংবাদদাতা: কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে।

শনিবার (৪ জুন) দুপুরে নওগাঁ কনভেনশন সেন্টারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, জিপিএ ৫ পেয়ে পরবর্তীতে তা ধরে রাখতে হবে। পথভ্রষ্ট হলে তোমাদের নিয়ে আমাদের প্রত্যাশা পূরণ হবে না। এসময় তিনি শিক্ষার্থীদের অহংকারী না হওয়ারও আহবান জানান। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের সন্তানরা যেন অসৎসঙ্গে না জড়ায় সেদিকে লক্ষ্য রাখবেন।

তিনি আরো বলেন, এখন ডিজিটাল বাংলাদেশে আমাদের বসবাস। ডিজিটাল প্রযুক্তির ভালো দিক গ্রহণ আর খারাপ বিষয়গুলো বর্জণ করতে হবে। জীবনকে গড়তে হলে কাউকে মডেল হিসেবে নিতে হলে বঙ্গবন্ধুর চেয়ে বড় আদর্শ আর কেউ হতে পারে না। এসময় তিনি শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানার আহবান জানান।

এফবিসিসিআই এর পরিচালক ও নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো. ইকবাল শাহরিয়ার রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি,মো: ছলিম উদ্দীন তরফদার এমপি,জেলা প্রশাসক খারিদ মেহেদী হাসান,নওগাঁ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সিনিয়র সহ সভাপতি

মো. মোস্তাফিজুর রহমান টুনু এবং নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি মো: ছাব্বির রহমান রেজভী।

অনুষ্ঠানে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ৭৫০ মশিক্ষার্থীকে নওগাঁ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে পুরস্কার,সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

This post has already been read 238 times!