Tuesday 27th of September 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / সিগমা বাংলাদেশ এর উদ্যোগে ঢাকায় দোয়া ও ইফতার মাহফিল

সিগমা বাংলাদেশ এর উদ্যোগে ঢাকায় দোয়া ও ইফতার মাহফিল

Published at এপ্রিল ২৭, ২০২২

নিজস্ব প্রতিবেদক: “করোনা মহামারীর কারণে বিগত প্রায় দুই বছর আমাদের পারস্পরিক কেউ কারো সাথে তেমন একটা যোগাযোগ ছিল না। আমরা পোলট্রি, মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টর একটি পরিবার হওয়া সত্ত্বেও একে অন্যের সাথে দীর্ঘদিন দেখা সাক্ষাৎ ছিল না। সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে পরিস্থিতি এখন অনেকটা স্বাভাবিক, যে কারণে আজকে আমরা মিলিত হতে পেরেছি। আজকের ইফতার মাহফিলের মূল উদ্দেশ্যই আসলে একে অপরের সাথে দেখা সাক্ষাৎ।

বুধবার (২৭ এপ্রিল) রাজধানীর অভিজাত এক রেস্টুরেন্টে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে দেশের প্রাণিসম্পদ সেক্টরের স্বনামধন্য কোম্পানী সিগমা বাংলাদেশ এর প্রধান নির্বাহী আনোয়ার হোসেন এসব কথা বলেন। ইফতার মাহফিলে দেশের পোলট্রি, মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরের গণমাধ্যমকর্মী, কেমিন ইন্ডাস্ট্রিজ সাউথ এশিয়া প্রাইভেট লিমিটেড ও সিগমা বাংলাদেশ এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আনোয়ার হোসেন বলেন, করোনা বিপর্যয়ের রেশ কাটতে না কাটতেই আমরা নতুন আরেক সংকটের সম্মুখীন হয়েছি। বিশ্বব্যাপী কাঁচামালের দাম বেড়ে গেছে, সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে ডলারের দাম। এতে করে আমদানী খরচ বেড়ে গেছে। অন্যদিকে খামারিরা তাদের উৎপাদিত পণ্যের (ডিম ও মুরগি) ন্যায্য দাম পাচ্ছেন না। সামগ্রিকভাবেই আমরা এক গভীর সংকটের মধ্যে দিন অতিবাহিত করছি। তিনি এ সময় চলমান সংকট কাটিয়ে উঠার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

ইফতার ও দোয়া মাহফিলে দেশের অব্যাহত কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। উল্লেখ্য সিগমা বাংলাদেশ বিশ্বের অন্যতম স্বনামধন্য ফিড এডিটিভস কোম্পানী কেমিন এর স্থানীয় পরিবেশক।

This post has already been read 919 times!