খাদ্য অধিদপ্তরের কর্মকর্তাদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহবান খাদ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন,করোনাকালে খাদ্য অধিদপ্তরের মাঠ পর্যায়ের কর্মকর্তাগণ তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। অসহায় নিরন্ন মানুষকে খাবার পৌঁছে দিতে তাদের ভূমিকা প্রশংশিত হয়েছে। এসময় তিনি অধিদপ্তরের কর্মকর্তাদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহবান জানান।

বুধবার (২৭ এপ্রিল) ঢাকায় খাদ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, গত আমন মৌসুমে অধিদপ্তরের কর্মচারীরা অক্লান্ত পরিশ্রম করে প্রকিউরমেন্ট সফল করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়তে ভূমিকা রেখেছেন। আগামীকাল থেকে বোরো প্রকিউরমেন্ট শুরু হচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সে ধারাবাহিকতায় বোরো প্রকিউরমেন্ট ও সফল করতে আপনাদের দক্ষতার প্রমান রাখবেন।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. সাখাওয়াত হোসেন, অতিরিক্ত মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও অনুষ্ঠানে  এফপিএমইউ এর মহাপরিচালক শহীদুজ্জামান ফারুকী, খাদ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ড. এস এম মুহসিন, বাংলাদেশ খাদ্য পরিদর্শক  সমিতির সভাপতি আব্দুর রহমান ও মহাসচিব উত্তম কুমার দাস।

ইফতার ও দোয়া মাহফিলে খাদ্য মন্ত্রণালয়,খাদ্য অধিদপ্তরের কর্মকর্তাগণ ও গণমাধ্যমের প্রতিনিধিগণ শরিক হন। অনুষ্ঠানে দেশের অব্যাহত কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

This post has already been read 2322 times!

Check Also

খাদ্য নিরাপত্তা টেকসই করতে গবেষণায় আরো জোর দিতে হবে- কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে আমরা খাদ্য …