Monday 15th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / বারি ও বিশ্ব ব্যাংক মিশন প্রতিনিধি দলের মধ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত

বারি ও বিশ্ব ব্যাংক মিশন প্রতিনিধি দলের মধ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত

Published at এপ্রিল ১০, ২০২২

মত বিনিময় সভায় উপস্থিত অংশগ্রহণকারীদের সাথে ফটোসেশনে (বাম থেকে বসা) বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মো. কামরুল হাসান, বিশ্ব ব্যাংকের সিনিয়র এগ্রিকালচারাল স্পেশালিস্ট ও মিশন প্রধান মি. ভ্যালেন্স ময়ুমভানেজা, বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার, পরিচালক (গবেষণা) ড. মো. তারিকুল ইসলাম ও পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন উইং) ড. অপূর্ব কান্তি চৌধুরী।

গাজীপুর সংবাদদাতা: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) ও বিশ্ব ব্যাংক মিশনের একটি প্রতিনিধি দলের মধ্যে একটি মত বিনিময় সভা আজ ১০ এপ্রিল ২০২২ রবিবার বারি’র সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। ‘Program on Agricultural and Rural Transformation for Nutrition, Employment and Resilience (PARTNER)’ শীর্ষক একটি প্রকল্প প্রণয়নের উদ্যেশ্যে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় বিশ্ব ব্যাংকের সিনিয়র এগ্রিকালচারাল স্পেশিয়ালিস্ট ও মিশন প্রধান মি. ভ্যালেন্স ময়ুমভানেজা, বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মো. কামরুল হাসান, পরিচালক (গবেষণা) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন উইং) ড. অপূর্ব কান্তি চৌধুরী, (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. আব্দুল লতিফ আকন্দ, বিশ্ব ব্যাংক মিশনের সদস্য মো. মনসুর আহমদ সহ বারি’র বিভিন্ন বিভাগের প্রধান, ঊর্ধ্বতন বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। মত বিনিময় সভায় বিশ্ব ব্যাংকের PARTNER প্রকল্পে বারি’র ভূমিকা এবং কার্যক্রম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করেন বারি’র পরিকল্পনা ও মূল্যায়ন উইং এর মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. নির্মল চন্দ্র শীল।

মত বিনিময় সভায় মুক্ত আলোচনায় বিশ্ব ব্যাংকের PARTNER প্রকল্পে বারি’র ভূমিকা ও কার্যক্রম বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। একই সাথে বিশ্ব ব্যাংক মিশন প্রতিনিধি দলের পক্ষ থেকে তাদের কার্যক্রম ও পরিকল্পনা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

This post has already been read 2119 times!