Wednesday 22nd of May 2024
Home / চাকুরি/ ক্যারিয়ার / আর.আর.পি এগ্রো ফার্মস এ হেড অব অ্যাকুয়া হিসেবে যোগ দিলেন সাইফি নাসির

আর.আর.পি এগ্রো ফার্মস এ হেড অব অ্যাকুয়া হিসেবে যোগ দিলেন সাইফি নাসির

Published at এপ্রিল ৮, ২০২২

এগ্রিনিউজ২৪.কম: দেশের অন্যতম শীর্ষস্থানীয় কৃষিভিত্তিক প্রতিষ্ঠান আর.আর.পি ফার্মস ও রফিক মেডিসিন -এর ঢাকা (সাভার)  অফিসে হেড অব অ্যাকুয়া পদে যোগ দিলেন সাইফি নাসির। এর আগে তিনি নেপালের বিরাট ফিড (প্রা.) লিমিটেড -এর কনসাল্ট্যান্ট (নিউট্রিশন এন্ড অ্যাকুয়াকালচার) পদে কর্মরত ছিলেন।

সাইফি নাসির ২০১১ সনে এসএমএস ফিড কোম্পানিতে অফিসার (কিউসি প্রোডাকশন) পদে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। এরপর ২০১৩ সালে প্যারাগন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান যশোর ফিড মিল ও চট্টগ্রাম ফিড মিলের যথাক্রমে ফ্যাক্টরি ইনচার্জ ও টেকনিক্যাল ডিপার্টমেন্ট -এ  ২০১৮ সাল পর্যন্ত সফলতার সাথে অর্পিত দায়িত্ব পালন করেন । এরপর ২০১৮ সালের মার্চ মাসে আরআরপি এগো ফার্মস এ হেড অব টেকনিক্যাল (অ্যাকুয়া) যোগদান করে ২০২০ সন পর্যন্ত কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি ১ বছর দেশি বিদেশি বিভিন্ন কোম্পানির কনসাল্ট্যান্ট (নিউট্রিশন এন্ড একুয়াকালচার) হিসেবে কাজ করেন।

সাইফি নাসির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেরিন সাইন্স বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি থাইল্যান্ড থেকে অ্যাকুয়া ফিড মিলিং এর ওপর  সার্টিফিকেট ইন কোর্স সম্পন্ন করেন।

ব্যাক্তিগত জীবনে তিনি টাংগাইল জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি ২কন্যা সন্তানের জনক।

নতুন কর্মক্ষেত্রে সফলতার লক্ষে তিনি  মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সরকারী-বেসরকারী বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা, খামারী, পরিবেশকসহ শুভানুধ্যায়ী সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।

This post has already been read 6339 times!