Tuesday 19th of March 2024
Home / অন্যান্য / নোয়াখালী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি গঠিত

নোয়াখালী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি গঠিত

Published at মার্চ ২৬, ২০২২

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নোয়াখালী জেলা কমিটি গঠন করা হয়েছে। গত ২৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নোয়াখালী জেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক পদে দু’জনের নাম ঘোষণা করা হয়েছে, বলে জানিয়েছে সংগঠনের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর, কার্যকারী সভাপতি মো. সাইফুল আলম মানিক আওয়ামী মৎস্যজীবী লীগের নোয়াখালী জেলা কমিটির সভাপতি সৈয়দ মুশফিকুর রহমান সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেন। আগামী এক মাসের মধ্যে পূণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির নিকট জমা দিতে নির্দেশ প্রদান করা হয়।কমিটি ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. আবুল বাসার, সহ-সভাপতি এসএম নাসির উদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক মো. রফিক উল্ল্যা। সাংগঠনিক সম্পাদক আবদুল গফ্ফার কুতুবীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ১৬ মার্চ (বুধবার) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নোয়াখালী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

This post has already been read 1581 times!