Saturday 24th of September 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / এ্যাব -এর ২৩টি চ্যাপ্টারের নতুন কমিটি অনুমোদন

এ্যাব -এর ২৩টি চ্যাপ্টারের নতুন কমিটি অনুমোদন

Published at মার্চ ১৭, ২০২২

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: এগ্রিকালচারিস্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) ২০২২-২০২৩ কোথাও পূর্ণাঙ্গ এবং কোথাও আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্দেশক্রমে সংগঠনের সদস্যগনের মতামত এবং এ্যাব এর সাধারণ সভার মাধ্যমে গঠিত বিভাগ ওয়ারী সাংগঠনিক টিম সমূহের সুপারিশের ভিত্তিতে সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে ২৩টি চ্যাপ্টার সমূহের সদস্য সংখ্যার ভিত্তিতে উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে এ্যাব।

এ্যাব এর আহবায়ক কৃষিবিদ রাশিদুল হাসান হারুন ও সদস্য সচিব প্রফেসর ড. জিকেএম মোস্তাফিজুর রহমান উক্ত কমিটি অনুমোদন করেন।

অনুমোদন পাওয়া কমিটিগুলোর মধ্যে   ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি কৃষিবিদ শফিউল আলম দিদার, সাধারণ সম্পাদক কৃষিবিদ কে এম সানোয়ার আলম, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি কৃষিবিদ মো ফেরদৌস, সাধারণ সম্পাদক কৃষিবিদ কে আই এফ সবুর, ঢাকা জেলা শাখার সভাপতি কৃষিবিদ ইয়ার মাহমুদ, সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা শাহাদাত হোসেন পারভেজ।

এছাড়াও বাংলাদশ কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়,কুষ্টিয়া, যশোর, পাবনা, রংপুর, দিনাজপুর, বরিশাল, চট্রগ্রাম, ফরিদপুর, টাঙ্গাইল, গাজীপুর, ময়মনসিংহ,নোয়াখালী, পার্বত্য চট্রগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা ও পটুয়াখালী জেলার কমিটি ঘোষণা করা হয় ৷

This post has already been read 1635 times!