Sunday 25th of September 2022
Home / প্রাণিসম্পদ / এসিআই বুল স্টেশন পরিদর্শনে বিপিআইসিসি সভাপতি মসিউর রহমান

এসিআই বুল স্টেশন পরিদর্শনে বিপিআইসিসি সভাপতি মসিউর রহমান

Published at ফেব্রুয়ারি ১১, ২০২২

শুক্রবার সকালে (১১ ফেব্রুয়ারি) গাজীপুরে অবস্থিত অত্যাধুনিক বুল স্টেশনটি পরিদর্শন করেন (বিপিআইসিসি) সভাপতি ও প্যারাগন গ্রুপের কর্ণধার মসিউর রহমান, সাথে ছিলেন এসিআই এগ্রিবিজনেস প্রেসিডেন্ট ড. এফএইচ আনসারীসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক: এসিআই বুল স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) সভাপতি ও প্যারাগন গ্রুপের কর্ণধার মসিউর রহমান। শুক্রবার সকালে (১১ ফেব্রুয়ারি) গাজীপুরের রাজেন্দ্রপুরের রাজাবাড়ীতে অবস্থিত অত্যাধুনিক এসিআই অ্যানিম্যাল জেনেটিক রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টার’ নামক বুল স্টেশনটি তিনি পরিদর্শন করেন। এ সময় তাঁর সাথে ছিলেন এসিআই এগ্রিবিজনেস প্রেসিডেন্ট ড. এফএইচ আনসারীসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এ সময় তিনি সমগ্র বুল স্টেশনের কার্যক্রম ও ল্যাব পরিদর্শন করেন।

এ বিষয়ে জানতে চাইলে মসিউর রহমান বলেন, অত্যাধুনিক সুবিধাসমৃদ্ধ বুল স্টেশনটি দেশের ডেইরি ও ক্যাটল সেক্টর উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। দেশের ডেইরি শিল্প উন্নয়ন তথা মানুষের নিরাপদ পুষ্টি চাহিদা পূরণ ও কর্মসংস্থান সৃষ্টিতে এসিআই আরো এগিয়ে যাবে -যোগ করেন তিনি।

এসিআই এগ্রিবিজনেস প্রেসিডেন্ট ড. এফএইচ আনসারী বলেন, জনাব মসিউর রহমানের মতো প্রাণিসম্পদ সেক্টরে একজন অভিজ্ঞ এবং নিবেদিত প্রাণ ব্যাক্তিত্ব বুল স্টেশন পরিদর্শন আমাদেরকে সত্যিই গর্বিত, আনন্দিত করেছে এবং উৎসাহিত করেছে।

উল্লেখ্য, “বদলে যাবে সারাদেশ, দুধে-মাংসে বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে কোম্পানিটি গাজীপুরে গড়ে তুলেছে বিশ্বমানের অত্যাধুনিক ‘এসিআই এ্যানিম্যাল জেনেটিক’ বুল স্টেশন। উদ্দেশ্য উন্নত মানের সিমেন উৎপাদন ও বাজারজাতকরণের মাধ্যমে গবাদিপশুর জাত উন্নয়ন বিপ্লবে নিজেদের গর্বিত অংশীদার করা।

This post has already been read 1521 times!