Thursday 19th of May 2022
Home / চাকুরি/ ক্যারিয়ার / আমান ফিডের সি.ও.ও হিসেবে জি.এইচ.এন. এরশাদ -এর যোগদান

আমান ফিডের সি.ও.ও হিসেবে জি.এইচ.এন. এরশাদ -এর যোগদান

Published at জানুয়ারি ২৬, ২০২২

এগ্রিনিউজ২৪.কম রিপোর্ট: দেশের পোলট্রি, মৎস্য এবং গবাদিপশু খাদ্য (ফিড) উৎপাদন ও বাজারজাতকরণ শিল্পে অত্যন্ত অভিজ্ঞ এবং সুপরিচিত মুখ জি. এইচ. এন. এরশাদ আমান ফিড লিমিটেড -এ যোগদান করেছেন। চলতি বছর ২০২২ সনের ১ জানুয়ারি প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) পদে উল্লেখিত কোম্পানিতে তিনি যোগদান করেছেন। সর্বশেষ তিনি তামিম এগ্রো ইন্ডাস্ট্রিজ –এ প্রধান নির্বাহী কর্মকর্তা পদে কর্মরত ছিলেন।

জি. এইচ. এন. এরশাদ ২০০০ সনের জানুয়ারি মাসে শ্রীলঙ্কা ভিত্তিক কোম্পানি “প্রাইমা ফিড” যার বাজারজাতকারী প্রতিষ্ঠান (টপহিম বিডি লিমিটেড) -এ কর্মজীবন শুরু করেন। এরপর তিনি পর্যায়ক্রমে ইন্ডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজ, কেয়ারী লিমিটেড, কাজী ফার্মস গ্রুপ, আমান ফিড লিমিটেড ও আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড-এ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। প্রায় দুই দশকেরও অধিক সময় ধরে তিনি দেশের পোলট্রি, মৎস্য এবং গবাদিপশু খাদ্য (ফিড) উৎপাদন ও বাজারজাতকরণ শিল্পের সাথে জড়িত রয়েছেন।

আমান ফিডস্ লিমিটেড -এ মূলত পণ্যের বিপণন ও বিক্রয়, উৎপাদন, পুষ্টি সংক্রান্ত বিষয়, প্রয়োজনীয় ক্রয় ও প্রকিউরমেন্টস, কারখানা পরিচালনা, প্রশাসন ও অর্থ পরিকল্পনা, ব্যবসায়িক কৌশল প্রণয়ন, নির্দেশিকা এবং সমস্ত ফিড পণ্য বিপণনে কোম্পানির নির্ধারিত লক্ষ্য অর্জন, সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের জন্য কাজ করবেন তিনি।

মি. এরশাদ ১৯৯৬ সনে বি. কম. (অনার্স) এবং ১৯৯৭ এম.কম সম্পন্ন করেন। এছাড়াও কানাডা থেকে মার্কেটিং-এ ডিপ্লোমা ডিপ্লোমা করেছেন তিনি। প্রাতিষ্ঠানিক ডিগ্রীর পাশাপাশি জি. এইচ. এন. এরশাদ – এর  দেশ-বিদেশে বিভিন্ন ধরনের ট্রেনিংয়ের অভিজ্ঞতা রয়েছে।

পেশাগত ও ব্যক্তিগত কাজে ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ব্রিটেন, জার্মানি ও যুক্তরাষ্ট্র ভ্রমণ করেছেন তিনি।  ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দুই পুত্রের জনক।

নতুন কর্মক্ষেত্রে তিনি সেক্টর সংশ্লিষ্ট সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

This post has already been read 2830 times!