Friday 26th of April 2024
Home / অন্যান্য / শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন – খাদ্যমন্ত্রী

শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন – খাদ্যমন্ত্রী

Published at জানুয়ারি ২, ২০২২

বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি।

নওগাঁ (নিয়ামতপুর) : শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন। শেখ হাসিনা হাসলে এই দেশ হাসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই দেশের উন্নয়নের জন্য বেঁচে থাকতে হবে। করোনাকালে অসহায়, গরিব-দুস্থ, খেটে খাওয়া ও কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে খাদ্য ও নগদ অর্থসহ মানবিক সহায়তা দিয়েছেন সারা বিশ্বে সেটি এক অনন্য নজির।

রবিবার (২ জানুয়ারি) দুপুরে নিয়ামতপুর উপজেলার রাধানগর ঘাটে শিব নদীর উপর ব্রিজ নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপণ শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে জীবন বাজি রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

২০০৮ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, রাস্তাঘাট, স্কুল-কলেজের অবকাঠামো, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ সারা দেশের সুষম উন্নয়ন হয়েছে। বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। যা অন্য কোন সরকারের আমলে হয় নাই বলে উল্লেখ করেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়ার বিদেশে চিকিৎসাকে পুঁজি করে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে।  বিএনপির এসকল ষড়যন্ত্র প্রতিরোধ করার জন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বিল্পব হোসেন, যুগ্ন- সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এর আগে মন্ত্রী রাধানগর ঘাটে শিব নদীর উপর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৩০ কোটি ব্যয়ে ২৯২ মিটার পিসি গার্ডার ব্রিজ নির্মাণের শুভ উদ্বোধন করেন।

This post has already been read 1396 times!