Saturday 28th of May 2022
Home / অন্যান্য / শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন – খাদ্যমন্ত্রী

শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন – খাদ্যমন্ত্রী

Published at সেপ্টেম্বর ২৮, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি।

 নিজস্ব প্রতিবেদক : বারবার আঘাত সহ্য করে,মৃত্যভয়কে পরোয়া না করে, বাংলাদেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সাথে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে নিজেকে নিযোজিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কখন অন্যায়ের সাথে আপস করেননি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে খাদ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ”কেক কেটে জন্মদিন উদযাপন” অনুষ্ঠানে  তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কোন কাজ করেন না। ২০০১ সালে দেশের স্বার্থবিরোধী গ্যাস সরবরাহ চুক্তি না করায় তাঁকে রাষ্ট্র ক্ষমতায় যেতে দেওয়া হয়নি উল্লেখ করে তিনি বলেন, পরবর্তীতে তিনি গণগণের ভালোবাসা নিয়েই রাষ্ট্র ক্ষমতায় গেছেন, এখনও অধিষ্ঠিত আছেন। অন্তর্ভূক্তিমূলক উন্নয়নের মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন তিনি।

খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোসাম্মাৎ নাজমানারা খানুম অনুষ্ঠানে বক্তৃতা করেন। পরে মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটেন। এসময় মন্ত্রণালয়ের ঊর্ধবতন কর্মকর্তাবৃন্দ ও গণমাধ্যমকর্মীগণ উপস্হিত ছিলেন।

This post has already been read 455 times!