Friday 20th of May 2022
Home / অন্যান্য / বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায় – কৃষিমন্ত্রী

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায় – কৃষিমন্ত্রী

Published at সেপ্টেম্বর ১৮, ২০২১

মধুপুর (টাঙ্গাইল) : জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক, এমপি। তিনি বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনে আসে না, বরং নির্বাচনকে ভয় পায়। তারা নির্বাচনে অংশগ্রহণ না করে চোরাগলি পথে ক্ষমতায় আসতে নানান পায়তারা করছে। কিন্তু ক্ষমতায় আসতে হলে তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ভোটে জয়ী হয়েই আসতে হবে। নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী জনগণের ভোটে নির্বাচিত সরকারের অধীনেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ সরকার এরকম কোন কিছুই গঠিত হবে না।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুর পৌরসভা মিলনায়তনে করোনায় ক্ষতিগ্রস্ত, কর্মহীন ও দু:স্থ জনগণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ত্রাণ সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মধুপুর পৌরসভা এ অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গরীব, অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন,খাদ্য সহায়তা দিয়েছেন-তা সারা বিশ্বে নজিরবিহীন। প্রধানমন্ত্রী সকল শ্রেণি-পেশার অসহায় মানুষকে জিআর, ২০ টাকা কেজিতে চাল, ৩০ টাকা কেজিতে ওএমএস চালসহ নানান সাহায্য ও সহযোগিতা  দিয়েছেন। এর ফলে করোনাকালেও দেশে খাদ্যের কষ্ট নেই

ড. রাজ্জাক আরো বলেন, আমাদের মনে রাখতে হবে দেশে ১০ লাখ রোহিঙ্গা এসেছে। এ সংখ্যাটি কম নয়। এই মধুপুর ও ধনবাড়ী উপজেলা মিলেও ১০ লাখ মানুষ নেই। এসব রোহিঙ্গাদেরকে খাবার ও আশ্রয় আমাদের দিতে হচ্ছে।

অনুষ্ঠানে পৌরসভার মেয়র মো: সিদ্দিক হোসেন খানের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন, সিনিয়র সহসভাপতি ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহম্মেদ নাসির প্রমুখ বক্তব্য রাখেন।

This post has already been read 500 times!