Tuesday 19th of March 2024
Home / uncategorized / রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

Published at সেপ্টেম্বর ২, ২০২১

রাজেকুল ইসলাম (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল এই প্রদর্শনীর আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক সচিব ও খামারী ড. ইউনুছ আলী প্রামানিক, জেলা প্রাণিসম্পদ অফিসার ডা: মহির উদ্দিন, কৃষি অফিসার কৃষিবিদ শহীদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা: আমিনুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন অফিসার মেহেদী হাসান, পল্লী উন্নয়ন অফিসার মাহবুবুর রহমান, বরেন্দ্র উন্নয়ন অফিসার ফারুক হোসেন, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, কাশিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু, খামারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

প্রদর্শনীতে মোট ২৩টি স্টল অংশগ্রহণ করে। পরে অতিথিরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন। বিকেলে শ্রেষ্ঠ স্টল ও খামারীদের মাঝে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে দিনব্যাপী এই প্রদর্শনী শেষ হবে।

 

This post has already been read 2526 times!