Friday 27th of May 2022
Home / শিক্ষাঙ্গন / সিকৃবিতে ভারতীয় হাই কমিশনের বৃক্ষরোপণ

সিকৃবিতে ভারতীয় হাই কমিশনের বৃক্ষরোপণ

Published at আগস্ট ৩১, ২০২১

সিকৃবি সংবাদদাতা: ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপণ করেছেন ভারতীয় হাই কমিশন। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকালে ৭৫তম স্বাধীনতা দিবসের স্মারক হিসেবে ৭৫টি দেবদারু গাছ রোপণ করা হয়। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার ও ভারতীয় হাইকমিশনের সহকারী হাই কমিশনার নীরজ জয়সওয়ালের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। সিকৃবির প্রধান ফটক সংলগ্ন রাস্তায় এসব বৃক্ষ রোপণ করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ভারতীয় সহকারী হাই কমিশনার নীরজ জয়সওয়াল বলেন, কৃষির উন্নয়নে ভারত সবসময় বাংলাদেশের পাশে রয়েছে। স্বাধীনতা দিবসের এই বিশেষ বৃক্ষরোপণ কর্মসূচিতে সিকৃবিকে বেছে নেয়ার জন্য ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার হাই কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো  উপস্থিত ছিলেন রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নেতাবৃন্দ, পরিচালক (ছাত্রপরামর্শ ও নির্দেশনা), প্রক্টরিয়াল বডি এবং প্রভোস্ট কাউন্সিলসহ উচ্চপদস্থ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। হাইকমিশনের এইচওসি টি.জি. রমেশ ও এন.কে. গঙ্গোপাধ্যায়ও এসময় উপস্থিত ছিলেন।

This post has already been read 686 times!