Monday 16th of May 2022
Home / অন্যান্য / বারির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যুতে কৃষিমন্ত্রীর শোক

বারির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যুতে কৃষিমন্ত্রীর শোক

Published at জুলাই ১৩, ২০২১

এগ্রিনিউজ২৪.কম: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো: মোশারফ হোসেন –এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি। করোনাক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল ১২ জুলাই ২০২১ তারিখ সোমবার রাতে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭ বছর।

শোকবার্তায় মন্ত্রী বলেন, ড. মো: মোশারফ হোসেন চাকুরিকালে অত্যন্ত সক্রিয়ভাবে ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। করোনাকালেও কৃষির উন্নয়নে তাঁর নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছিলেন।

মন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া, ড. মো: মোশারফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: মেসবাহুল ইসলাম। সিনিয়র সচিব মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, ড. মো: মোশারফ হোসেন মৃত্যুকালে সাতক্ষীরা জেলার বেনেরপাতা কৃষি গবেষণা কেন্দ্রে প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (চলতি দায়িত্ব) হিসেবে কর্মরত ছিলেন। তাঁর নিজ বাড়ি খুলনা জেলায়। তিনি স্ত্রী, এক কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

This post has already been read 541 times!