Monday 16th of May 2022
Home / অন্যান্য / ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স হস্তান্তর করলো এসিআই মটরস্

ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স হস্তান্তর করলো এসিআই মটরস্

Published at জুন ২১, ২০২১

এসিআই মটরস্ এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. ফা হ আনসারী এবং নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস অ্যাম্বুলেন্সটি ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামকে হস্তান্তর করেন।

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: চীনের নাম্বার ওয়ান বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড ফোটন মোটর এবং এর মূল কোম্পানী বেইক (BAIC) মোটর গ্রুপ বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারী আক্রান্ত দেশগুলির পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে। এই উদ্যোগের অংশ হিসেবে তারা বাংলাদেশকে দুটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে। ফোটনের বাংলাদেশের এক্সক্লুসিভ ডিলার, এসিআই মটরস্ অ্যাম্বুলেন্স দুটি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)-কে হস্তান্তর করে।

অ্যাম্বুলেন্স হস্তান্তর উপলক্ষ্যে গত ১৪ জুন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এর প্রধান কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসিআই মটরস্ এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. ফা হ আনসারী এবং নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস অ্যাম্বুলেন্সটি ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামকে হস্তান্তর করেন। ডিএমপি এবং এসিআই মটরস্ এর ঊর্ধ্বতন কর্মকর্তারাও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসিআই মটরস্ দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন এবং কনস্ট্রাকশন ইকুইপমেন্ট এর ব্যবসা পরিচালনা করে থাকে । কোম্পানিটি তাদের গ্রাহক কেন্দ্রিক বিক্রয়োত্তর সেবার জন্য সুপরিচিত।

উল্লেখ্য, ফোটন বিশ্বের প্রধান বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যারা বিশ্বের শতাধিক দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে কোম্পানিটি বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও অধিক বাণিজ্যিক যান বিক্রি করেছে। এসিআই মটরস্ ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। গুণগতমান, বিক্রয়োত্তর সেবা এবং দেশব্যাপী খুচরা যন্ত্রাংশের সহজলভ্যতা নিশ্চিত করার মাধ্যমে ফোটন ইতোমধ্যে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে।

This post has already been read 593 times!