Wednesday 6th of July 2022
Home / চাকুরি/ ক্যারিয়ার / প্রভিটা গ্রুপের জিএম হিসেবে পদোন্নতি পেলেন কৃষিবিদ মোশাররফ হোসেন

প্রভিটা গ্রুপের জিএম হিসেবে পদোন্নতি পেলেন কৃষিবিদ মোশাররফ হোসেন

Published at মে ৮, ২০২১

বাংলাদেশের পোল্ট্রি ও ফিস ফিড সেক্টরের স্বনামধন্য প্রতিষ্ঠান প্রভিটা গ্রুপে জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে পদোন্নতি পেলেন কৃষিবিদ মোশাররফ হোসেন। এর পূর্বে তিনি প্রভিটা গ্রুপে ডিজিএম (সেলস ও মার্কেটিং) হিসেবে কর্মরত ছিলেন। দেশের উল্লেখিত সেক্টরে তাঁর রয়েছে দীর্ঘ ২২ বৎসরের অভিজ্ঞতা। তিনি পোল্ট্রি ও ফিস ফিড এবং চিকস্ শিল্পে  প্রান্তিক খামারী ও ডিলারদের নিকট অত্যন্ত জনপ্রিয় ও অতি পরিচিত মুখ। দীর্ঘদিনের কঠোর পরিশ্রম, নিরলস প্রচেষ্টা, সততা আর নিষ্ঠার মাধ্যমে আজকে এ অবস্থানে এসেছেন।

সদ্য পদোন্নতি পাওয়া কৃষিবিদ মোশাররফ হোসেন প্রভিটা গ্রুপের মাননীয় চেয়ারম্যান মহোদয় এবং এমডি ও সিইও ম্যাডামের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেইসাথে আগামী দিনে আরো গতিশীলতার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

কৃষিবিদ মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায় জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ থেকে ১৯৯৩ (১৯৯৬ সনে অনুষ্ঠিত)ইং সনে বিএসসি ফিসারিজ (অনার্স) ও ১৯৯৭ ইং সনে এমএস ইন একোয়াকালচার ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তীতে এমবিএ (মার্কেটিং) ডিগ্রি অর্জন করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষ করার পর বিভিন্ন বৈদেশিক ডোনার এজেন্সীতে (ড্যানিডা, এডিবি, নোরাড, ইফাডেপ) গুরত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। অতঃপর তিনি বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট -এ বৈজ্ঞানিক কর্মকর্তা এবং মৎস্য অধিদপ্তর -এ সম্প্রসারণ কর্মকর্তা হিসাবেও দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি এআইটি ( এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট) কোম্পানিতে হেড অব মার্কেটিং সহ বিভিন্ন প্রাইভেট কোম্পনিতে হেড অব সেলস ও মার্কেটিং পদে দায়িত্ব পালন করেন।

তিনি মালয়েশিয়া, থাইল্যান্ড, দুবাই, ভিয়েতনামসহ বিভিন্ন দেশে সেমিনার সিম্পোজিয়মে অংশগ্রহণ করেন এবং পরিবারসহ সফর করেন। তার দেশী বিদেশী জার্নালে ৩টি প্রকাশিত পাবলিকেশন রয়েছে। তিনি অবসর সময়ে কবিতা লিখেন, তাঁর প্রথম কাব্যগ্রন্থ ’প্রথমা’ প্রকাশের অপেক্ষায় আছে। তাঁর সহধর্মিনী তাহমিদা বেগম (সাকি) একজন কৃষিবিদ এবং একমাত্র সন্তান তামজিদ হোসেন (জারিফ) এবার এসএসসি পরীক্ষার্থী।

তিনি তাঁর সহকর্মী, বন্ধু বান্ধব,আত্মীয় স্বজন, শুভানুধ্যায়ী, ডিলার সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন যেন তিনি তার উপর অর্পিত দায়-দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন

-সংবাদ বিজ্ঞপ্তি

This post has already been read 2108 times!