Thursday 18th of August 2022
Home / শিক্ষাঙ্গন / বাকৃবির আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বাকৃবির আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

Published at নভেম্বর ২৬, ২০২০

মো. আরিফুল ইসলাম (বাকৃবি) : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রশাসন। প্রাথমিকভাবে অটোরিকশা ছিনতাই কিংবা মাদক নিয়ে দ্বন্দ্বের কারণে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগানে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশকে খবর দেয় স্থানীয় পথচারী দুই যুবক। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, টাকাসহ অটো রিকশার টাকা রাখার ঝুড়িসহ বেশকিছু আলামত জব্দ করেছে পুলিশ।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বাকৃবির সহকারী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আজহারুল হক। তিনি বলেন, ক্যাম্পাসের এ অংশের পরিবেশ অনেক নিরিবিলি থাকে। সন্ধ্যার পর এ রাস্তায় লোক সমাগম হয়না বললেই চলে। আমরা বিশ্ববিদ্যালয়ের এ দিকটার নিরাপত্তা আরো জোরদার করার ব্যবস্থা নেব।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মো. আহমার উজ্জামান। তিনি বলেন, রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

This post has already been read 998 times!