Friday 27th of May 2022
Home / চাকুরি/ ক্যারিয়ার / রেনাটা’র পরিচালক পদে সিরাজুল হকের পদোন্নতি

রেনাটা’র পরিচালক পদে সিরাজুল হকের পদোন্নতি

Published at ডিসেম্বর ৩০, ২০১৯

সিরাজুল হক, পরিচালক, রেনাটা লিমিটেড।

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: পরিচালক পদে পদোন্নতি পেলেন রেনাটা লি. এর মহা ব্যবস্থাপক (জিএম) সিরাজুল হক। সোমবার (৩০ ডিসেম্বর) রেনাটা লি. এর প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক এস কায়সার কবির স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাঁকে এ পদোন্নতি দেয়া হয়।

এ ব্যাপারে সিরাজুল হক –এর অনুভূতি জানতে চাইলে এগ্রিনিউজ২৪.কম কে তিনি বলেন, ‘ছাত্র জীবন শেষ করে কর্মজীবন শুরু হয়েছে আমার রেনাটা’র মাধ্যমে। শুরু থেকেই রেনাটা’র প্রতিটা কর্মী আমাকে সবসময় সহযোগিতা করেছেন। এজন্য রেনাটা পরিবারের প্রতিটি সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ। আমি বিশেষভাবে কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাতে চাই আমাদের কোম্পানির প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক মহোদয়ের প্রতি যার আশীর্বাদের কারণে আজকে আমি এ পর্যায়ে পৌঁছতে পেরেছি’।

সিরাজুল হক বলেন, আমি দেশের পোলট্রি ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। কারণ, তাঁদের সহযোগিতা না পেলে এত অল্প সময়ে ইন্ডাস্ট্রির খুব কাছে যেতে পারতামনা। তাঁরা আমাকে অকুণ্ঠ সহযোগিতা ও সমর্থন দিয়েছেন সবসময়। পোলট্রি, মৎস্য ও প্রাণিসম্পদ খাতের সাথে জড়িত প্রতিটি সদস্যের দোয়া কামনা করেন এ সময় সিরাজুল হক।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৮৪ সনে রসায়নে মাস্টার্স শেষ করার পর এপ্রিল মাসে রেনাটা লি. এর ফার্মাসিউটিক্যালস ডিভিশনে মেডিক্যাল প্রমোশন অফিসার পদে কর্মজীবন শুরু করেন সিরাজুল হক । এরপর আস্তে আস্তে পদোন্নতি পেতে পেতে আজকের পর্যায়ে পৌঁছেছেন তিনি।

This post has already been read 2236 times!