Tuesday 24th of May 2022
Home / পোলট্রি / বর্ণিল আয়োজনে আদনান এগ্রো’র বার্ষিক সেলস্ কনফারেন্স-২০১৯ অনুষ্ঠিত

বর্ণিল আয়োজনে আদনান এগ্রো’র বার্ষিক সেলস্ কনফারেন্স-২০১৯ অনুষ্ঠিত

Published at ডিসেম্বর ৮, ২০১৯

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: ব্যাপক উৎসাহ, উদ্দীপনা এবং বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে দেশের ফিড সেক্টরে উদীয়মান কিন্তু খুব অল্প সময়ে সুনাম অর্জনকারী কোম্পানি আদনান এগ্রো’র বার্ষিক সেলস্ কনফারেন্স-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত ৭-৮ ডিসেম্বর দুইদিনব্যাপি কক্সবাজারের অভিজাত একটি হোটেলে আয়োজিত উক্ত কনফারেন্সে উপস্থিত ছিলেন আদনান এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক এস. এম সালাউদ্দিন (সাচ্চু), চেয়ারম্যান সফিকুল ইসলামসহ কোম্পানীর বিক্রয় বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

কনফারেন্সে এস.এম সালাউদ্দিন তাঁর বক্তব্যে মাঠ পর্যায়ের বিক্রয় কর্মকর্তাদের আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, তীব্র প্রতিযোগিতামূলক বাজারে আদনান এগ্রো ফিডের গুণগতমান অক্ষুন্ন রেখে ব্যবসা পরিচালনা করছেন। পরিবেশকদের সাথে সু-সম্পর্ক বজায় রাখার মাধ্যমে বিপণন ব্যবস্থা আরো শক্তিশালী করার আহ্বান জানান এ সময় ব্যবস্থাপনা পরিচালক।

নানান চড়াই-উৎরাই পেরিয়ে আজকের এ অবস্থানে আসতে পারায় আদনান এগ্রোর চেয়ারম্যান সফিকুল ইসলাম মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। তিনি বলেন, খামারিদের মাঝে অধিকতর সেবা নিশ্চিতের লক্ষে আদনান এগ্রো সব সময় সচেষ্ট।

আদনান এগ্রোর চেয়ারম্যান মনে করেন বর্তমানের সেলস্ টিমটি অত্যন্ত আন্তরিক এবং তারা আরো দায়িত্বশীল ভূমিকা পালন করে কোম্পানি তথা প্রাণিসম্পদ সেক্টরকে আরো এগিয়ে নিয়ে যেতে সচেষ্ট হবেন।

সেলস্ কনফারেন্সে বিভাগ ভিত্তিক পারফরমেন্সের ওপর ভিত্তি করে সফল বিক্রয় কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়। এছাড়া কনফারেন্সে আগত বিক্রয় কর্মকর্তাদের হাতে আকর্ষণীয় উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

উল্লেখ্য ,২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর যাত্রা শুরু করে আদনান এগ্রো। এরপর হাটি হাটি পা পা করে দেশের ফিড সেক্টরে মানসম্মত ফিড ও সেবা দিয়ে খামারিদের মনে একটি স্থান করে নিতে সমর্থ হয় আদনান এগ্রো। দেশের মানুষের কর্মসংস্থান সৃষ্টি ও নিরাপদ খাবার উৎপাদনের লক্ষে শুরু থেকেই তারা কাজ করে চলেছেন। ফিড উৎপাদনের প্রতিটি পর্যায়ে তারা কঠোর মান নিয়ন্ত্রণ করে থাকেন। যার ফলে খামারিদের মাঝে আদনান ফিডের জনপ্রিয়তা দিনদিন বাড়ছে।

This post has already been read 4739 times!