Tuesday 27th of September 2022
Home / ডিম, মুরগি ও বাচ্চার প্রতিদিনের পাইকারী বাজারমূল্য / সহজ ও দ্রুততর সেবা দিতে ময়মনসিংহে নারিশ’র নতুন ডিপো

সহজ ও দ্রুততর সেবা দিতে ময়মনসিংহে নারিশ’র নতুন ডিপো

Published at অক্টোবর ২৭, ২০১৯

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: পণ্য সেবা আরো দ্রুততর এবং সহজ করতে পোলট্রি, ফিস এবং ক্যাটল সেক্টরে দেশের স্বনামধন্য কোম্পানি নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেড ময়মনসিংহে আঞ্চলিক ডিপো স্থাপন করেছে। এ উপলক্ষ্যে রোববার (২৭, অক্টোবর) কোম্পানিটির পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রতিষ্ঠানটির ঊর্ধতন কর্মকর্তাসহ ওই অঞ্চলে নারিশে কর্মরত কর্মকর্তা, কর্মচারী, এলাকার গণমান্য ব্যক্তি, স্থানীয় আশপাশের পরিবেশকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এরফলে ময়মনসিংহের পূর্বাচঞ্চল অর্থাৎ কিশোরগঞ্জের একাংশ, নেত্রকোনা শেরপুর জেলার পরিবেশকরা নারিশের পণ্য খুব সহজেই খামারিদের কাছে পৌঁছে দিতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেড মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মো. সামিউল আলম, জ্যৈষ্ঠ উপ মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) এস.এম. হক, উপ মহাব্যবস্থাপক (বিক্রয় ও সেবা) ডা. মো. মুসা কালিমুল্লাহ্, সিনিয়র জোনাল সেলস ম্যানেজার ডা. রেজাউল করিম খান প্রমুখ।

উল্লেখ্য, উক্ত ডিপো স্থাপন করার মাধ্যমে জেলার চৈতলামারী, শম্ভুগঞ্জ, ময়মনসিংহ ডিপো থেকে ওইসব অঞ্চলের আশপাশের পরিবেশকরা নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেড খুব সহজেই খামারিদের কাছে ফিড পৌঁছে দিতে পারবে বলে সংশ্লিষ্টদের বিশ্বাস।

This post has already been read 2991 times!