Monday 23rd of May 2022
Home / অন্যান্য / নলছিটিতে রোপা আমন ফসলের আবাদ পরিস্থিতি নিয়ে সভা অনুষ্ঠিত

নলছিটিতে রোপা আমন ফসলের আবাদ পরিস্থিতি নিয়ে সভা অনুষ্ঠিত

Published at সেপ্টেম্বর ৯, ২০১৯

(ইলিয়াস, নলছিটি) : রবিবার (৮ সেপ্টেম্বর) ঝালকাঠির জেলার নলছিটিতে রোপা আমন ফসলের আবাদ পরিস্থিতি পর্যালোচনা এবং উপজেলার সকল কর্মকর্তা  ও কর্মচারীদেরর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ আবদুর রাজ্জাক,পরিচালক,ক্রপস উইং,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা। বিশেষ অতিথি ছিলেন কৃষিবিদ সাইনুর আযম খান, অতিরিক্ত পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বরিশাল অঞ্চল, বরিশাল। সভাপতিত্ব করেন কৃষিবিদ মো. ফজলুল হক,উপ-পরিচালক,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঝালকাঠি।

এছাড়াও উপস্থিত ছিলেন মো. জিয়াউল হক, চীফ ইঞ্জিনিয়ার, বিএডিসি, ঢাকা; স্বপন কুমার হালদার, প্রকৌশলী, বিএডিসি, বরিশাল, খাইরুল ইসলাম মল্লিক, এডিডি (পিপি), ঝালকাঠি; কৃষিবিদ ইসরাত জাহান মিলি, উপজেলা কৃষি অফিসার, নলছিটি; কৃষিবিদ আলী আহম্মদ, এইও, নলছিটি;মো. মোহসীন হাওলাদার, এএইও, নলছিটি। কৃষিবিদ আবু জাফর মো. ইলিয়াসের সঞ্চালনায় সভায় বক্তব্য প্রদান করেন পরিচালক,ক্রপস উইং,চীফ ইঞ্জিনিয়ার, বিএডিসি,উপজেলা কৃষি অফিসার,সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার।

এছাড়াও  উপ-সহকারী কৃষি অফিসারদের মধ্য থেকে বক্তব্য রাখেন মো. কাজল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আমন চাষের ওপর গুরুত্বরোপ করেন। উপজেলার কৃষি বিষয়ক বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

তিনি বলেন, পরিকল্পনা করে কাজ করলে যেকোন লক্ষ অর্জন করা সহজ হয়। তিনি ব্লকভিত্তিক শস্য পরিকল্পনা ও টিম ওয়ার্ক করার জন্য উপজেলা কৃষি কর্মকর্তাকে নির্দেশ দেন।

এ মতবিনিময় সভায় উপজেলায় কর্মরত সকল উপ সহকারী কৃষি কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

This post has already been read 1404 times!