Saturday 28th of May 2022
Home / শিক্ষাঙ্গন / বন্যার্তদের মাঝে বাকৃবি পরিবারের ত্রাণ বিতরণ

বন্যার্তদের মাঝে বাকৃবি পরিবারের ত্রাণ বিতরণ

Published at জুলাই ২৭, ২০১৯

মো. আরিফুল ইসলাম (বাকৃবি): ময়মনসিংংহের খোদাবক্সপুর এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) পরিবার। শনিবার বেলা ১ টার দিকে ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার অন্তর্গত খোদাবক্সপুর ইউনিয়নের প্রায় ৩০০ পরিবারের মাঝে ওই ত্রাণ বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

প্রতিটি পরিবারকে চাল ৫ কেজি, ডাল ২ কেজি, আটা ২কেজি, লবণ ১ কেজি, চিনি ১ কেজি, চিড়া ১ কেজি, তেল ১ লিটার, মুড়ি হাফ কেজি, স্যালাইন ১০ প্যাকেট ও নগদ ৫০০ টাকা করে দেয়া হয়। বিশ^বিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতনের জমাকৃত টাকার একাংশ দিয়ে ওই ত্রাণ কর্মসূচি পালন করা হয় এবং উদ্বৃত্ত অংশ দিয়ে আগামী সপ্তাহে জামালপুরের বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

বন্যার্তদের ত্রাণ দেয়ার সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মে. ছোলায়মান আলী ফকির, ত্রাণ কর্মসূচির সদস্য সচিব অধ্যাপক ড. এ. কে.এম. জাকির হোসেন, ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুন নূর খোকাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক-কমকর্তা, কর্মচারী ও বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

This post has already been read 978 times!