Friday 20th of May 2022
Home / শিক্ষাঙ্গন / বাকৃবির ভেটেরিনারি অনুষদের বিদায়ী ও গুণী শিক্ষদের সংবর্ধনা প্রদান

বাকৃবির ভেটেরিনারি অনুষদের বিদায়ী ও গুণী শিক্ষদের সংবর্ধনা প্রদান

Published at জুলাই ২০, ২০১৯

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদ কর্তৃক আয়োজিত বিদায়ী ও গুণী শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসান।

মো. আরিফুল ইসলাম (বাকৃবি) : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদ কর্তৃক আয়োজিত বিদায়ী ও গুণী শিক্ষকদের সংবর্ধনা গত (২০ জুলাই) শনিবার ভেটেরিনারি অনুষদের মেডিসিন কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

প্রফেসর ড. মো. আবু হাদী নূর আলী খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান, ভেনেরিনারি অনুষদের ডীন এবং প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. নাজিম আহমাদ।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি বলেন, ভেটেরিনারি অনুষদের বিদায়ী ও গুণী শিক্ষকবৃন্দ তাঁদের কর্মকান্ডের মাধ্যমে আমাদের মাঝে স¥রণীয় হয়ে থাকবেন। দেশের প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়নে তাঁদের অবদান দেশ স্মরণ করবে শ্রদ্ধার সাথে।

বিদায়ী শিক্ষকবৃন্দ হচ্ছেন প্রফেসর ড. মো. ইকবাল হোসেন, প্রফেসর ড. মো. আব্দুস সামাদ এবং প্রফেসর ড. মো. প্রিয় মোহন দাস। গুণী শিক্ষকগণ হচ্ছেন প্রফেসর ড. মো. আখতার হোসেন, প্রফেসর ড. মো, গোলাম শাহি আলম এবং প্রফেসর ড. মো, শহীদুর রহমান খান। অনুষ্ঠানে বিদায়ী ও গুণী শিক্ষকদের বিভিন্ন কর্মকান্ডের ওপর আলোকপাত করে অনুষদের শিক্ষকগণ বক্তব্য রাখেন।

This post has already been read 1464 times!