Friday 27th of May 2022
Home / অন্যান্য / কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন কৃষিবিদ রমেশ চন্দ্র ঘোষ

কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন কৃষিবিদ রমেশ চন্দ্র ঘোষ

Published at জুন ২৩, ২০১৯

কুষ্টিয়া সংবাদদাতা: কৃষি ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় স্বীকৃতিস্বরুপ সম্মাননা স্মারক পেলেন মিরপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রমেশ চন্দ্র ঘোষ। রবিবার (২৩ জুন) সকালে কুষ্টিয়া জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আন্তর্জাতিক পাবলিক সার্ভিস’ দিবস উদযাপন উপলক্ষে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাঁর হাতে সম্মাননা তুলে দেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ. কা. ম. সরোয়ার জাহান বাদশা।

প্রধান অতিথি বলেন, একজন মানুষের সফল বা ব্যর্থ হওয়া তার ক্ষমতার ওপর যতটা না নির্ভর করে, তারচেয়ে বেশি তার চেষ্টার ওপর নির্ভর করে। আমাদের নিজ নিজ কর্মক্ষেত্র থেকে ভাল কাজ করার চেষ্টা করতে হবে। জনসেবা দিকে নজর দিতে হবে। তাহলে আমরা আরো উন্নত জাতি হিসেবে বহির্বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো।

রমেশ চন্দ্র ঘোষ তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, যেকোনো কাজের স্বীকৃতি আরো নিজের প্রতি দায়িত্ব বাড়িয়ে দেয়। তাই আজকের এই সম্মাননা আমাকে আরো বেশি কাজ করার উৎসাহ সৃষ্টি করলো। আমি সবসময় কৃষি ও কৃষকদের নিয়ে কাজ করি। আগামীতে আরো ভাল কাজ করার চেষ্টা করবো। আমি যেনো কৃষি ও কৃষকের জন্য আরো অনেক ভালো কাজ করতে পারি সেজন্য আমার জন্য সবাই দোয়া করবেন।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

This post has already been read 1012 times!