Sunday 25th of September 2022
Home / অন্যান্য / বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ৩১৮তম অধিবেশন অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ৩১৮তম অধিবেশন অনুষ্ঠিত

Published at জুন ২১, ২০১৯

মোআরিফুল ইসলাম (বাকৃবি): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩১৮তম অধিবেশন শুক্রবার (২১ জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি সচিবালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বাকৃবি নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. আবুল কালাম আযাদ, ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. নাজিম আহমাদ, কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো.  জহির উদ্দিন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আবদুল মান্নান, পরিকল্পনা কমিশন (সাধারণ অর্থনীতি বিভাগ) এর সদস্য (সিনিয়র সচিব) প্রফেসর ড. শামসুল আলম, বাকৃবি’র সাবেক ভিসি ও এমিরেটাস প্রফেসর ড. এম. এ সাত্তার মন্ডল, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর সাবেক মহাপরিচালক ড. গোলাম হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ছাইফুল ইসলাম।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তি বর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের পিএইচ ডি ডিগ্রী প্রদান, বিশ্ববিদ্যলয়ের ২০১৯-২০ অর্থবছরের বাজেট অনুমোদন, শিক্ষা, গবেষণা, নিয়োগ এবং পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

This post has already been read 1814 times!