Friday 19th of April 2024
Home / অন্যান্য / সিকৃবি ফটোগ্রাফিক সোসাইটির নয়া সভাপতি উচ্ছ্বাস, সাধারণ সম্পাদক মোশারফ

সিকৃবি ফটোগ্রাফিক সোসাইটির নয়া সভাপতি উচ্ছ্বাস, সাধারণ সম্পাদক মোশারফ

Published at এপ্রিল ৪, ২০১৯

সভাপতি (বামে) এবং সাধারণ সম্পাদক (ডানে)।

তাজুল ইসলাম (সিকৃবি প্রতিনিধি): সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির তৃতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বিকেল ৫ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবীর হেলাল উচ্ছ্বাস এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, ভেটেরিনারি এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. মোশারফ হোসেন।

ফাহমিদা আক্তার রনির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিগত কমিটির সভাপতি মো. রেদওয়ান আহমেদ খান শাহেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ সায়েম উদ্দিন আহমেদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ফটোগ্রাফিক সোসাইটির উপদেষ্টাবৃন্দ,  অতিথিবৃন্দ এবং সোসাইটির সদস্যবৃন্দ।

তাছাড়া নতুন কমিটিতে পরামর্শদাতা হিসেবে থাকবেন, সিলেট ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি আব্দুল মোনায়েম এবং চিফ ইন্সট্রাক্টর হিসেবে নাইমুল ইসলাম নাইম, সৌমিক দেব, মো. রেদওয়ান আহমেদ খান শাহেদ, বিনায়ক শর্মা ও মো. খালেদ রহমান রাব্বী।

উল্লেখ্য, ২০১৬ সালে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন তরুণ ফটোগ্রাফারের হাত ধরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ফটোগ্রাফিক সোসাইটির যাত্রা শুরু হয়।

This post has already been read 2438 times!