Monday 15th of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবি’তে শিক্ষক সন্ধ্যা

পবিপ্রবি’তে শিক্ষক সন্ধ্যা

Published at মার্চ ২৯, ২০১৯

ইফরান আল রাফি (পবিপ্রবি প্রতিনিধি): পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জমকাআয়োজনে শিক্ষক সন্ধ্যা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে পবিপ্রবি শিক্ষক সমিতির উদ্যোগে এ আয়োজন করা হয়। শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে শিক্ষক সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী।

উক্ত অনুষ্ঠান উপলক্ষে নীল কমল সেতু থেকে অডিটোরিয়াম পর্যন্ত জমকালো আলোক সজ্জায় সাজানো হয়। শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহীন হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠান কার্যক্রমের মধ্যে ছিলো সম্মাননা স্মারক প্রদান, সাংস্কৃতিক সন্ধ্যা, নৈশভোজ, র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণ সহ বিভিন কার্যক্রম। উপাচার্য ও উপ-উপাচার্য কে ক্রেস দিয়ে বরণ করে নেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল কাসেম চৌধুরী। আগত শিল্পীদের গান পরিবেশনা ছাড়াও শিক্ষক, শিক্ষিকা ও তাদের সন্তানরা একক ও যৌথভাবে গান পরিবেশনা করেন।

এছাড়াও শিক্ষকদের সন্তানরা কবিতা ও নৃত্য পরিবেশন করেন। উক্ত সন্ধ্যায় আরো উপস্থিত ছিলেন, শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ মনিরুজ্জামান, কোষাধ্যক্ষ ড. মো. আয়োয়ার হোসেন মন্ডল সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক মন্ডলী ও তাদের পরিবার।

This post has already been read 2776 times!