Tuesday 16th of April 2024
Home / অন্যান্য / সিকৃবি’র শিক্ষার্থীকে বাস চাপা দিয়ে হত্যা

সিকৃবি’র শিক্ষার্থীকে বাস চাপা দিয়ে হত্যা

Published at মার্চ ২৩, ২০১৯

বাস চাপায় নিহত সিকৃবি’র ছাত্র ওয়াসিম আব্বাস (২১)।

তাজুল ইসলাম (সিকৃবি): বাস চাপা দিয়ে সিলেট কৃষি  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে হত্যা করা হয়েছে। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ছাত্র ওয়াসিম আব্বাসকে (২১) বাসচাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (২৩মার্চ) বিকাল আনুমানিক ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী বাস যাত্রীরা জানান, সিলেট-ময়মনসিংহ সড়কে চলাচল করা উদার পরিবহন নামে একটি বাসের চালক ও হেলপারের সঙ্গে সিকৃবি’র কয়েকজন ছাত্রের বাকবিতণ্ডা হয়। শিক্ষার্থীরা সিলেট-ঢাকা মহাসড়কে নামতে চাইলে বাস থেকে কয়েকজনকে নামিয়ে দিয়েই দ্রুত গতিতে চলতে থাকে। এ সময় ওয়াসিম বাসের দরজার হাতল ধরে ঝুলতে থাকলে হেলপার গাড়ির দরজা লাগিয়ে দেন এবং চালক বাস না থামিয়ে চালাতে থাকেন। এতে ওয়াসিম বাসের নিচে চাপা পড়েন। পরে দ্রুত তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওয়াসিমকে মৃত ঘোষণা করেন।

শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানায়, উদার পরিবহন বাসটি (ঢাকা গ ১৪-১২৮০) তারাকান্দি, মধুপুর হয়ে ময়মনসিংহ সড়কে চলাচল করে। ওয়াসিমসহ সিকৃবির কয়েকজন ছাত্র ঘটনাস্থলে নামার সময় হেলপার বাসের দরজা লাগিয়ে দেন। পরে চালক বাস দ্রুত গতিতে চালিয়ে যাওয়ার সময় ওয়াসিম বাসের নিচে পড়ে নিহত হন। পরে বাসটিকে ওসমানী নগরের বেগমগঞ্জ থেকে ধাওয়া করে পুলিশ আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়েছেন বলেও জানান শেরপুর হাইওয়ে থানার এসআই কামরুল ইসলাম। এসআই কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার মামলা দায়ের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, সিকৃবি ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তর জানায়, আগামীকাল সকল ধরনের ক্লাস ও পরিক্ষা বন্ধ থাকবে।

This post has already been read 1559 times!