Sunday 14th of April 2024
Home / পোলট্রি / `পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’ পেলেন এগ্রিনিউজ২৪.কম -এর সম্পাদক জুয়েল

`পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’ পেলেন এগ্রিনিউজ২৪.কম -এর সম্পাদক জুয়েল

Published at ফেব্রুয়ারি ১১, ২০১৯

এগ্রিনিউজ২৪.কম -এর সম্পাদক ও প্রধান নির্বাহী মো. খোরশেদ আলম (জুয়েল) -এর হাতে পুরস্কার তুলে দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) -এর সভাপতি মসিউর রহমান।

নিজস্ব প্রতিবেদক: ‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’ পেলেন এগ্রিনিউজ২৪.কম -এর সম্পাদক মো. খোরশেদ আলম (জুয়েল)। পোল্ট্রি ও কৃষি বিষয়ক ম্যাগাজিন/অনলাইন’ ক্যাটাগরিতে একমাত্র পুরস্কারটি তিনিই লাভ করেন। এ সময় জুয়েল –এর হাতে পুরস্কার, সার্টিফিকেট ও প্রাইজমানি তুলে দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) -এর সভাপতি মসিউর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো’র সহযোগী সম্পাদক আব্দুল কাইয়ুম মুকুল, একুশে টেলিভিশনের এডিটর ইন চীফ মঞ্জুরুল আহসান বুলবুল এবং যমুনা টেলিভিশনের বিজনেস এডিটর, সাজ্জাদ আলম খান তপু, ফিড ইন্ডাষ্ট্রিজ অ্যাসোসিয়েশনের (ফিআব) সভাপতি এহতেশাম বি. শাহজাহান, ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ শাখার (ওয়াপসা-বিবি) সভাপতি শামসুল আরেফিন খালেদ।

সংবাদকর্মীদের স্বতস্ফুর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে সোমবার (১১ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে অনুষ্ঠিত হয় পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি), তৃতীয়বারের মতো এ পুরস্কার প্রদান করে।

এগ্রিনিউজ২৪.কম -এর সম্পাদক ও প্রধান নির্বাহী মো. খোরশেদ আলম (জুয়েল)|

এ সম্পর্কে এক প্রতিক্রিয়ায় মো. খোরশেদ আলম (জুয়েল) বলেন, “যে কোন কাজের স্বীকৃতি সব সময় আনন্দের। তবে কিছু আনন্দ দায়িত্বকে বাড়িয়ে দেয়। পোলট্রি মিডিয়া অ্যাওয়ার্ড দেশের মানুষ ও পোলট্রি শিল্পের প্রতি আমার দায়িত্বকে আরো বাড়িয়ে দিয়েছে। বিপিআইসিসি পরিবারবর্গের প্রতি আমি কৃতজ্ঞ যে, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে যে সেক্টরকে নিয়ে আমি কাজ করছি সেটির স্বীকৃতি ও সম্মান দেয়ার জন্য। আমি যেন আরো ভালোভাবে কাজ করতে পারি সেজন্য সবার কাছে দোয়া প্রার্থী।”

উল্লেখ্য, মো. খোরশেদ আলম (জুয়েল) এর আগে কৃষি বিষয়ক জনপ্রিয় মাসিক ম্যাগাজিন ‘ফার্মহাউজ’ –এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। সেখানে তিনি প্রায় এক কাজ করেন। কৃষি ও পোলট্রি বিষয়ক তাঁর লেখা বিভিন্ন লেখা/নিবন্ধ দেশের বিভিন্ন জাতীয় দৈনিক ও ম্যাগাজিনে এ পর্যন্ত প্রকাশিত হয়েছে। তিনি বাংলাদেশ কৃষি সাংবাদিক ফোরাম –এর প্রচার সম্পাদক। জুয়েল –এর জন্ম ঢাকা জেলার হাজারীবাগ থানার ওয়াশপুরে। পিতা: মরহুম মো. সিরাজুল ইসলাম ছিলেন ব্যবসায়ী, মাতা: হামিদা বেগম গৃহিণী।

This post has already been read 2068 times!