Wednesday 25th of May 2022
Home / মৎস্য / নেত্রকোনায় স্থাপন করা হবে মৎস্য গবেষণাগার 

নেত্রকোনায় স্থাপন করা হবে মৎস্য গবেষণাগার 

Published at জানুয়ারি ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: মাছের জন্য বিখ্যাত নেত্রকোনা জেলায় মৎস্য গবেষণাগার স্থাপন করা হবে। প্রধানমন্ত্রী কর্তৃক আমার ওপর অর্পিত বিশাল মন্ত্রণালয়ের উন্নয়নের দায়িত্বে কোনো কার্পণ্য করা হবে না। মন্ত্রণালয়ে অযথাই কোনো ফাইল আটকে রাখা হবে না।

বুধবার (১৬ জানুয়ারি) প্রতিমন্ত্রী হিসেবে শপথগ্রহণের পর প্রথমবারের মতো নিজ জেলার পুরাতন কালেক্টরেট মাঠে আয়োজিত এক বিশাল জনসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, এমপি ।

তিনি বলেন, সকল প্রকার দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। এ ব্যাপারে যেই হোক, কাউকে ছাড় দেয়া হবে না।

নীতিতে অটল থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি আরো বলেন, মন্ত্রী থাকাকালে আমার পরিবারের পক্ষ থেকে কখনোই কোনো ক্ষমতার দাপট দেখানো হবে না। সর্বাগ্রে নিজ জেলা নেত্রকোনাকেই সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করতে প্রশাসনসহ সকলের সহযোগিতাও কামনা করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান খানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু প্রশান্ত কুমার রায়, উপজেলা চেয়ারম্যান কামরুল হাসান শাহীন, পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেসা আশরাফ বীণা, জেলা আওয়ামীলীগের শ্রমসম্পাদক  গাজী মোজাম্মেল হোসেন টুকু প্রমুখ।

তিনি নেত্রকোনা সদর উপজেলাধীন চল্লিশা ইউনিয়নের হেনা ইসলাম কলেজ পরিদর্শন এবং নেত্রকোনা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

This post has already been read 1508 times!