Wednesday 28th of February 2024
Home / মৎস্য / চাঁদপুরের ইলিশের স্বাদ গ্রহন করতে চাই: ভারতীয় হাই কমিশনার

চাঁদপুরের ইলিশের স্বাদ গ্রহন করতে চাই: ভারতীয় হাই কমিশনার

Published at অক্টোবর ৬, ২০১৮

মাহফুজুর রহমান (চাঁদপুর): ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধণ শ্রিংলা বলেছেন, চাঁদপুর একটি সুন্দর শহর। এ শহরের পাশে পদ্মা ও মেঘনা নদীর মিলন হয়েছে। পদ্মা ও মেঘনা নদী ভারত এবং বাংলাদেশের মানুষের জন্য মূল্যবান ভূমিকা রেখেছে। আমি শুনেছি চাঁদপুরের ইলিশ বাংলাদেশ এবং ভারতে সু-পরিচিত। বিশ্বখ্যাত চাঁদপুরের রুপালি ইলিশের স্বাদ গ্রহনে আমার আগ্রহ রয়েছে।

শুক্রবার (৫ অক্টোবর) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ক্যাম্পাসে ভারত সরকারের অর্থায়নে মহাত্মা গান্ধী ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যে ভবনটি নির্মাণ হয়েছে এটি শিক্ষার জন্য অনেক সমৃদ্ধ হবে। আর শিক্ষার্থীরা এ ভবন দেখে কলেজে পড়ার জন্য আগ্রহী হবে। এটি পরবর্তীতে আরো ৩ তলা সম্প্রসারণ করা হবে। কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান।

অনুষ্ঠানে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব, ওসমান গণি পাটওয়ারী প্রমূখ।

This post has already been read 1866 times!