Saturday 4th of February 2023
Home / পোলট্রি / শনিবার (২৯ সেপ্টেম্বর) থেকে আন্তর্জাতিক পোলট্রি  শো’র স্টল বুকিং শুরু

শনিবার (২৯ সেপ্টেম্বর) থেকে আন্তর্জাতিক পোলট্রি  শো’র স্টল বুকিং শুরু

Published at সেপ্টেম্বর ২৭, ২০১৮

মো. খোরশেদ আলম (জুয়েল) : আগামী শনিবার (২৯ সেপ্টেম্বর) থেকে পোলট্রি  শো’তে অংশগ্রহণে আগ্রহী প্রতিষ্ঠানের জন্য স্টল বুকিং শুরু হবে । কৃষিবিদ ইনস্টিটিউশন অব বাংলাদেশ (কেআইবি) -এ, সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বুকিং চলবে। এজন্য সকাল ৮টা থেকে টোকেন সংগ্রহ করতে হবে। ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে স্টল বরাদ্দ দেয়া হবে। ঐদিনই সকাল সাড়ে নয়টায় আগ্রহীদের জন্য ওরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করা হয়েছে। এছাড়াও ৩০ সেপ্টেম্বর থেকে ৩০ নভেম্বর ২০১৮ পর্যন্ত স্টল বুকিং চলবে ওয়াপসা-বিবি’র নিকেতন কার্যালয়ে।

পোলট্রি শোতে স্টল বরাদ্দের জন্য রাজধানীর কুড়িল, বিশ্বরোডে (৩০০ ফিট) অবস্থিত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) মোট ৫টি হল (হল নং-২, ৩, ৪, ৫ ও ৬) ভাড়া নেয়া হয়েছে। শো’তে ৬৪ স্কয়ার ফিট (৮ X৮) সাইজের প্রতিটি স্টলের মূল্য ধরা হয়েছে ৭০ হাজার টাকা (লোকাল) ও ১ হাজার ইউএস ডলার (আন্তর্জাতিক), ১৪০০ স্কয়ার ফিট স্টলের মূল্য ৮ লাখ টাকা (লোকাল) ও ১১ হাজার ইউএস ডলার (আন্তর্জাতিক), ১৫০০ স্কয়ার ফিট স্টলের মূল্য ১০ লাখ টাকা (লোকাল) ও ১৩ হাজার ইউএস ডলার (আন্তর্জাতিক) এবং ১৬০০ স্কয়ার ফিট স্টলের (প্যাভিলিওন) মূল্য ৫ লাখ টাকা (লোকাল) ও ৭ হাজার ইউএস ডলার (আন্তর্জাতিক)। স্টল বুকিং দেয়ার সময় ৫০% টাকা চেকের মাধ্যমে পরিশোধ করতে হবে এবং বাকী টাকা ৩০ নভেম্বরের মধ্যে সম্পূর্ণভাবে পরিশোধ করতে হবে।

উল্লেখ্য, ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন –বাংলাদেশ শাখা (WPSA-BB) এবং বাংলাদেশ পোলট্রি শিল্প সেন্ট্রাল কাউন্সিল (BPICC) -এর যৌথ উদ্যোগে আগামী বছরের মার্চ মাসে অনুষ্ঠিত হবে দেশের পোলট্রি শিল্পের মেগা আয়োজন ‘১১তম আন্তর্জাতিক পোলট্রি শো ও সেমিনার-২০১৯’। এবার ভিন্ন আঙ্গিকে এবং আরও জমকালোভাবে অনুষ্ঠিত হবে ১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার। পূর্বের বছরগুলোতে ‘পোল্ট্রি শো’ ও ‘সেমিনার’ একই সাথে অনুষ্ঠিত হলেও এবার ৫ ও ৬ মার্চ, ২০১৯ ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন (ডব্লিউ.পি.এস.এ) বাংলাদেশ শাখার উদ্যোগে ঢাকা রিজেন্সি হোটেলে ‘ইন্টারন্যাশনাল টেকনিক্যাল সেমিনার’ এবং ৭, ৮ ও ৯ মার্চ ডব্লিউ.পি.এস.এ বাংলাদেশ শাখা এবং ‘বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল’ (বিপিআইসিসি) এর যৌথ উদ্যোগে বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) অনুষ্ঠিত হবে ‘ইন্টারন্যাশনাল পোল্ট্রি শো’। অর্থাৎ সবকিছু মিলিয়ে এবার ৩দিন নয় বরং ৫দিনব্যাপি অনুষ্ঠিত হবে এই মেগা ইভেন্ট।

স্টল ম্যাপসহ বিস্তারিত তথ্যের জন্য ক্লিক করুন (ফেসবুক পেইজে) : https://www.facebook.com/agrinews24/posts/1440299679447768

This post has already been read 1597 times!