Wednesday 24th of April 2024
Home / অন্যান্য / বিএলএস’র কার্যনির্বাহী কমিটির সভা ও ঈদ পুনমিলনী

বিএলএস’র কার্যনির্বাহী কমিটির সভা ও ঈদ পুনমিলনী

Published at আগস্ট ২৯, ২০১৮

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ লাইভস্টোক সোসাইটির কার্যনির্বাহী কমিটির সভা ও ঈদ পুনমিলনী -২০১৮ সেভ দি ন্যাচার এন্ড লাইফ এর মিলনায়তনে মঙ্গলবার (২৮ আগস্ট) বিকেল ৫ টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় ৪র্থ লাইভস্টোক  অ্যাওয়ার্ড আগামী ২০১৯ সনের  ৯ নভেম্বর  এ অনুষ্ঠিত হবে হলে সিদ্ধান্ত নেয়া হয়। বাংলাদেশ লাইভস্টোক সোসাইটির কার্যনির্বাহী কমিটির সহ সাধারণ সম্পাদক ও ভেটেরিনারি ছাত্র সমিতির নবনির্বাচিত সহ সভাপতি মো. শাফিউল ইসলাম কে অভিনন্দন জানানো হয়। বাংলাদেশ লাইভস্টোক সোসাইটির আজীবন সদস্য প্রফেসর মো. খালেকুজ্জামান সহ সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। নতুন বর্ষ ক্যালেন্ডার তৈরি ও সকল সদস্যদের শুভেচ্ছা জানানোর বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভার আলোচ্য বিষয় সমূহ:

১. ৪র্থ লাইভস্টোক অ্যাওয়ার্ড ২০১৯ রাজশাহী মেডিকেল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

২. লাইভস্টোক ভিলেজ এর জন্য স্থান ও এর কার্যক্রম পরিচালনা জন্য আগামী অক্টোবর মাসের মধ্যে ভেড়া পালন বিষয়ে প্রশিক্ষণ আয়াজেনের সিদ্ধান্ত নেয়া হয়।

৩. বাংলাদেশ লাইভস্টোক সোসাইটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের অভিষেক আগামী অক্টোবর মাসে আয়োজন করা হবে।

৪. নতুন বর্ষ ক্যালেন্ডার তৈরি ও সকল সদস্যদের শুভেচ্ছা জানানোর বিষয় নিয়ে আলোচনা করা হয়।

৫. নব নির্বাচিত রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র কে সংবর্ধনা জানানো হবে।

সংগঠনের সভাপতি প্রফেসর ড. মো. জালাল উদ্দিন সরদারের পরিচালনায় আলোচনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন  ড. মো. হেমায়েতুল ইসলাম আরিফ, মো. মিজানুর রহমান, মো. এনামুল হক, মো. জাহাঙ্গীর আলম শাহ্‌,  ডা. মো. রিয়াজুল ইসলাম,  মো. শাফিউল ইসলাম, সেলিনা বেগম, মো. হাফিজুর রহমান, মো. জাহিদ হাসান, ডাঃ মোঃ আব্দুল মান্নান, মো. কাউসার আলী এবং মো. ইসমাইল হক।

This post has already been read 2132 times!