Saturday 20th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / মিরপুরের মিল্কভিটা মোড়ে এজি’র নতুন আউটলেট

মিরপুরের মিল্কভিটা মোড়ে এজি’র নতুন আউটলেট

Published at জুলাই ২৮, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: শনিবার (২৮ জুলাই) রাজধানীর মিরপুরের মিল্কভিটা মোড়ে দেশের জনপ্রিয় পোলট্রি প্রক্রিয়াজাত খাদ্য পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান এজি ফুড লিমিটেড’র ৬৬তম আউটলেট উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর শাখা ব্যবস্থাপক আরিফউদ্দিন চৌধুরী, ফ্রাঞ্চাইজ মাফিজুর রহমান, এজি এগ্রো ফুডস লিমিটেড –এর মহাব্যবস্থাপক (বিপণন ও বাজারজাতকরণ) কৃষিবিদ এএমএম নুরুল আলম, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মো. রফিকুল আলম খান (জিমি) ছাড়াও এজি ফুড টিম।

এজি উৎপাদিত এন্টিবায়োটিক ও এমবিএম প্রভাব মুক্ত গ্রীন চিকেন ইতোমধ্যে দেশের ভোক্তা মহলে বেশ সারা ফেলতে সক্ষম হয়েছে। উক্ত আউটলেটে গ্রীন চিকেন ছাড়াও অন্যান্য হিমায়িত মাংসজাত পণ্য পাওয়া যাবে। এজি ফুড লিমিটেডের উৎপাদিত পণ্যগুলোর মধ্যে রয়েছে নাগেটস, মিটবল, ক্রিসপি (ড্রামস্টিক, ব্রেস্ট, থাই), সসেজ, হট উইংস, চিকেন স্প্রিং রোল, ফ্রায়েড রাইস, চিকেন সমুচা, চিকেন সিঙ্গারা ইত্যাদি।

এছাড়াও এজি’র পক্ষ থেকে উল্লেখিত সব পণ্য হোম ডেলিভারির ব্যবস্থা রাখা হয়েছে যা ০১৭৭৭৭৩৫১৯০, ০১৭০৮৪৯২৯৬৪ নাম্বারে ফোন করে সহজেই উপভোগ করতে পারেন উক্ত সেবা।

উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা ছাড়াও আকর্ষণীয় পুরষ্কারের ব্যবস্থা রাখা হয়েছে।

আউটলেটের ঠিকানা: বাড়ী –১০৯৬, রোড-৫, সেকশন-৭, পল্লবী, মিরপুর, ঢাকা-১২১৬।

 

This post has already been read 1893 times!