Thursday 25th of April 2024
Home / পোলট্রি / পোল্ট্রির নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার বিষয়ক মতবিনিময় সভা

পোল্ট্রির নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার বিষয়ক মতবিনিময় সভা

Published at মার্চ ১৮, ২০১৮

রাজশাহী সংবাদাতা: রাজশাহীতে পোল্ট্রির নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার বিষয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ মার্চ) সকালে নগরীর জেলা প্রাণিসম্পদ কার্যালয়ে ভোক্তা অধিকার বিষয়ক জাতীয় প্রতিষ্ঠান কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ-ক্যাব এর ইস্যু বেইজড্ প্রজেক্ট অন ফুড সেফটি গভার্নেন্স ইন পোল্ট্রি সেক্টর প্রকল্পের উদ্যোগে এই মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় সহকারী পরিচালক ডা. মো. হুমায়ুন কবির । দাতা সংস্থা ইউকেএইড এর অর্থায়নে ও ব্রিটিশ কাউন্সিলের কারিগরি সহায়তায় ক্যাব রাজশাহীর পবা উপজেলায় প্রকল্পটি বাস্তবায়ন করছে।

সভায় পোল্ট্রি সেক্টরে নিরাপদ খাদ্যের গুরুত্ব, খাদ্য প্রস্তুতকারী ও বিক্রেতাসহ পোল্ট্রি খামারীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং ভোক্তাদের অধিকার নিশ্চিতকরণে প্রয়োজনীয় করণীয় সম্পর্কে বিশদ আলোচনা করা হয়।

আলোচনায় অংশ নেয় বিভাগীয় প্রাণিসম্পদ বিভাগের উপ-পরিচালক ডা. শেখ আজিজুর রহমান, সহকারী পরিচালক ডা. মো. হুমায়ুন কবির, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. নিজামউদ্দিন, অতিরিক্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ড. জুলফিকার মো. আখতার হোসেন, পবা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. ইসমাইল হক, ক্যাব-জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা মামুন, পবা উপজেলা কনজুমারস কমিটির সভাপতি কাজী নাজমুল ইসলাম, মাঠ সমম্বয়কারী অমর ডি কস্টা, মাঠ কর্মকর্তা মো. মহিদুল হাসান ও মো. মোজাম্মেল হক প্রমূখ।

This post has already been read 2438 times!