Wednesday 24th of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবিতে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৮ পালিত

পবিপ্রবিতে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৮ পালিত

Published at মার্চ ১৭, ২০১৮

মো. মুস্তাফিজুর রহমান পাপ্পু (পবিপ্রবি): শনিবার (১৭ মার্চ) নানা আয়োজনের মধ্য দিয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

সকাল ৯টায় একাডেমিক ভবনের সম্মুখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও প্রশাসনিক ভবনের সম্মুখে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ ও প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী। এরপর ডীন কাউন্সিল, প্রভোষ্ট কাউন্সিল, বিভিন্ন অনুষদ, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, বঙ্গবন্ধু সমন্বয় পরিষদ, বিভিন্ন হল প্রভোস্ট, বিভিন্ন হল শাখা ছাত্রলীগ, সেক্টর কমান্ডার্স ফোরাম, কর্মচারী পরিষদ, মাস্টার রোল শ্রমিক পরিষদ, সৃজনী বিদ্যানিকেতনসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯.৩০ মিনিটে একাডেমিক ভবনের সম্মুখ থেকে ভাইস চ্যান্সেলর এর নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সকাল ৯:৫০ টায় একাডেমিক ভবনের সম্মুখে দেয়ালিকা উন্মোচন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ ও প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী। দুপুর ১-৪৫ মিনিটে কেন্দ্রীয় মসজিদ ও মন্দিরে দোয়া প্রার্থনা, সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রামাণ্যচিত্র প্রদর্শণী অনুষ্ঠিত হয়।

This post has already been read 1585 times!