Monday 17th of June 2024
Home / প্রাণিসম্পদ / টেকসই উন্নয়নে প্রাণিসম্পদ বিভাগে জনবলকাঠামো প্রয়োজন -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

টেকসই উন্নয়নে প্রাণিসম্পদ বিভাগে জনবলকাঠামো প্রয়োজন -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Published at ফেব্রুয়ারি ২, ২০১৮

ফকির শহিদুল ইসলাম (খুলনা): মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বৃহষ্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে খুলনার স্থানীয় একটি হোটেলে প্রাণিসম্পদ উন্নয়নে খুলনা জেলার প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে দিক নির্দেশনা ও মতবিনিময় সভায় মিলিত হন।

প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিকল্পিতভাবে দেশকে উন্নয়নের মহাসড়কে দাঁড় করিয়েছেন। প্রাণিসম্পদ বাস্তবেই অনেক দূর এগিয়েছে। উন্নয়নকে টেকসই করতে প্রাণিসম্পদ বিভাগে নতুন জনবলকাঠামো প্রয়োজন। মন্ত্রী প্রাণিসম্পদ বিভাগের বিভিন্ন দাবী-দাওয়া ও সমস্যাবলী সমাধানের আশ্বাস দেন।

তিনি আরো বলেন, এ সরকারের আমলে ও সঠিক পরিকল্পনায় মংলা বন্দর সচল হয়েছে। খুলনায় রেলপথ নির্মাণ হচ্ছে, বিমানবন্দর স্থাপন প্রকল্প একনেকে পাশ হয়েছে। খুলনা- সাতক্ষীরা মহাসড়ক প্রসস্তকরণ কাজ চলছে। ঢাকা-নড়াইল-খুলনা-মংলা রেলপথ নির্মিত হলে অল্প সময়েই খুলনা থেকে ঢাকা যাওয়া সহজ হবে।

খুলনা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সৈয়দ মো. আনোয়ার উল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন প্রাণিসম্পদ দপ্তরের খুলনা বিভাগীয় উপপরিচালক কল্যাণ কুমার ফৌজদার। অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন প্রাণিসম্পদ কর্মকর্তা এসোসিয়েশনের মহাসচিব ডা. দিলীপ কুমার ঘোষ। খুলনা জেলা প্রাণিসম্পদ অফিস এ সভার আয়োজন করে।

 

This post has already been read 2853 times!