Friday 26th of April 2024
Home / অন্যান্য / ব্যাপক আনন্দ উৎসবে বাফিটা’র বনভোজন-২০১৮

ব্যাপক আনন্দ উৎসবে বাফিটা’র বনভোজন-২০১৮

Published at জানুয়ারি ২৮, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: শনিবার কাজের দিন হলেও BAFIITA (Bangladesh Agro Feed Ingredients Importers & Traders Association) পরিবারের সদস্যদের জন্য ছিল আনন্দ ফূর্তি উদযাপনের দিন। শত ব্যস্ততাকে দূরে ঠেলে একটা দিন নিজেদের মতো করে হৈ চৈ আনন্দ উৎসব করা। পরিবার পরিজন নিয়ে বনভোজনের মাধ্যমে সংগঠনের সদস্যদের সাথে পুর্নমিলনীর দিন।

বনে যেয়ে ভোজন না করেও যে ব্যাপক আনন্দে বনভোজন করা যায় বাফিটা’র সদস্যরা সেটিরই প্রমান দিলেন ২৬ জানুয়ারি, শনিবার। সংগঠনের পক্ষ থেকে রাজধানীর অদূরে তামান্না ওয়াল্র্ড ফ্যামিলি পার্কে আয়োজন করা হয় উক্ত বনভোজনের। সকাল সকাল পিকনিক স্পটে সবাই যেয়ে হাজির। গরম গরম চিতই পিঠা, ভর্তা, ডাল নাস্তা সেরে হয়ে গেল পুরুষদের হাড়ি ভাঙ্গা খেলা, ছোট বাচ্চাদের জন্য দৌড় প্রতিযোগিতা। এরপর শুরু হয় মহিলাদের পিলো পাসিং গেইম। আনন্দ খুঁনসুটির মাঝে কখন যে মধ্যাহ্নভোজের সময় হয়ে গেল টেরই পাওয়া যায়নি।

মধ্যাহ্নভোজের পর শুরু হয় জনপ্রিয় সংগীত শিল্পীদের লাইভ কনসার্ট। এর আগে বিভিন্ন খেলায় অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। কনসার্টের গানের ফাকে ফাকে হচ্ছিলো র‌্যাফেল ড্র প্রতিযোগিতা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাফিটা’র সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন। এছাড়াও তাঁকে সহযোগিতা করেছেন সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

বনভোজন সম্পর্কে সংগঠনের সভাপতি সুধারী চৌধুরী তাঁর বক্তব্যে প্রতিটি সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতার মাধ্যমে অভিনন্দন জানান। এ সময় তিনি জানান, বাফিটা সংগঠন পরিবারের মতো কাজ করতে চায় এবং দেশের কৃষ্ িউন্নয়নে সুনির্দিষ্ট ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, বাফিটা (BAFIITA) মূলত পোলট্রি, মৎস্য ও গবাদিপশুর জন্য যেসব খাদ্য বা ফিড তৈরি হয় সেসব ফিড তৈরির মূল কাঁচামাল আমদানিকারক ও সরবরাহকারীদের সংগঠন।

This post has already been read 2649 times!