Sunday 5th of February 2023
Home / অন্যান্য / গোপালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত

গোপালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত

Published at জানুয়ারি ২৪, ২০১৮

এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
‘বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ, স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ’ প্রতিপাদ্যে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রশাসন ও দফতরের আয়োজনে মঙ্গলবার (২৩ জানুয়ারি) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। বিভিন্ন রঙবে রঙয়ের প্লে-কার্ড, ব্যানার ও ফেস্টুনে সজ্জিত র‌্যালিটি উপজেলা প্রাণিসম্পদ দফতর কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুম এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমিনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. এ. জে.এম সালাহ উদ্দিন।

আলোচনায় অংশ নেন, কৃষি অফিসার কৃষিবিদ মুহাম্মদ শফিকুর রহমান, ভেটেরিনারী সার্জন ডা. মো. উমর ফারুক, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোস্তফা কবির, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. বাবুল হোসেন আকন্দ বাবলু, সাবেক চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর শহর আওয়ামী লীগের সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং পোল্টি খামার মালিক সমিতির সভাপতি রফিকুল ইসালাম মুকুল ভিপি, ফিড ব্যবসায়ী হায়দর আলী প্রমুখ।

এ ছাড়া সেবা সপ্তাহ পালন উপলক্ষ্যে স্কুল ফিডিং (শিক্ষার্থীদের বিনামূল্যে ডিম খাওনো), বিনামূল্যে কৃমি নাশক ঔষধ বিতরণ এবং বিনামূল্যে সেবা প্রদান কর্মসূচিও রয়েছে।

This post has already been read 1936 times!