Friday 29th of March 2024
Home / অন্যান্য / প্রবাল দ্বীপে ভিন্ন আয়োজনে মেতেছিল কাজী এগ্রো পরিবার

প্রবাল দ্বীপে ভিন্ন আয়োজনে মেতেছিল কাজী এগ্রো পরিবার

Published at জানুয়ারি ২৩, ২০১৮

দেশের প্রাণি স্বাস্থ্য সেবা সেক্টরে ইতোমধ্যে বিশ্বস্ত ও  আস্থাবান জায়গা করে নিয়েছে কাজী এগ্রো লিমিটেড। প্রতিষ্ঠানটি এ বছর  ১৪ বছরে পর্দাপন করেছে। র্দীঘ ১৪ বছরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে চলতি বছরে কাজী ফার্মাসিউটিক্যালস লিমিটেড -এর মাধ্যমে মানব স্বাস্থ্যসেবা জাতীয় ওষুধ উৎপাদন করতে যাচ্ছে।

গত ১৪ জানুয়ারী কাজী এগ্রো লিমিটেড ৩৩ জনের একটি দলবহর নিয়ে দেশের প্রবাল দ্বীপ হিসেবে সুপরিচিত সেন্টমার্টিনে বার্ষিক সম্মেলন আয়োজনের মাধ্যমে আনন্দ ভ্রমণে যান।কাজী ফার্মাসিউটিক্যালস লিমিটেড -এর পক্ষে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে সম্মেলনটির সূচনা করা হয়।সম্মেলনটির মূল উপভোগ্য ছিল তিনদিন ব্যাপি টি-২০ ক্রিকেট ম্যাচ । যেখানে বিজয়ীদের জন্য ছিল ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা এবং প্রত্যেকের জন্য একটি করে মেডেল। টি-২০ ক্রিকেট ম্যাচটি নিয়ে দু্ দলের খেলোয়ারদের মধ্যে মিষ্টি যুদ্ধ, খুনসুটি ছিল চোঁখে পরার মত।

কাজী এগ্রো লিমিটেড এর পরিবারের সব বয়সি সদস্যগন সেজেছিলেন ১৮ বছরের তরুন এবং মেতে উঠেছিলেন তারুন্যের উচ্ছাসে ।উক্ত টি-২০ ক্রিকেট ম্যাচটি নিয়ে যে শুধু যে কাজী এগ্রো লিমিটেড এর পরিবারের সদস্যদের উচ্ছাস ছিল এমন না, সমুদ্র পাড়ের স্থানীয় লোকজন থেকে দেশ-বিদেশ এর পর্যটকদের মধ্যেও ছিল সেই উচ্ছাস। এমন ও অনেক ক্রিকেট পাগল দর্শক ছিলেন যারা উক্ত ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে নিজেদের মাঝে বাজিতে মেতে ছিলেন।

এছাড়াও সাহিত্যিক, নাট্যকার, কিংবদেন্তি লেখক ড. হুমায়ুন আহমেদ এর সমুদ্র বিলাস দেখা, ছেড়া দ্বীপ এ ভলিবল খেলা ছিল সত্যি্‌ মনোমুগ্ধকর।প্রতিদিনের বার-বি-কিউ সন্ধ্যা ছিল খুবই উপভোগ্য। সে সাথে ছিল কাজী এগ্রো লিমিটেড পরিবারের মোস্ট সিনিয়র সদস্য মুক্তিযোদ্ধা মনজুর এলাহী, টকবগে তরুন জাকির হোসেন আদিত্য এবং কিছু স্থানীয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনা ছিল মনোমুগ্ধকর এবং প্রশংসনীয়।

দিনে একটি আলোচনা সভার আয়োজন করা হয় যেখানে ‍সকল সদস্যের প্রতিক্রিয়া, মতামত নেয়া হয়।সবশেষে ফিরতি যাত্রাপথে সমুদ্রের বুকে অর্থাৎ জাহাজে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্বপ্নের মত সাতটি দিন কাটিয়ে কাজী এগ্রো লিমিটেড পরিবারের সদস্যরা নতুন উদ্যোমে গত ২২ জানুয়ারি কর্মস্থলের উদ্দেশ্যে ফিরতি গমণ করেন ।

– সংবাদ বিজ্ঞপ্তি

This post has already been read 1984 times!