Tuesday 18th of June 2024
Home / অন্যান্য / শেকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

শেকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

Published at ডিসেম্বর ৪, ২০১৭

শেকৃবি সংবাদদাতা: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও নোটিশ বোর্ড মাধ্যমে ফলাফল জানা যাবে। সোমবার বেলা সাড়ে ৫ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন। মূল মেধা তালিকা থেকে ভর্তি ২০ ও ২১ ডিসেম্বর। ক্লাশ শুরু হবে ০২ জানুয়ারি।

মেধা ও অপেক্ষামান তালিকায় থাকা শিক্ষার্থীদের ০৬ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর বিকাল ৫ টার মধ্যে বিশ্ববিদ্যালয়ে ওয়েবসাইটের মাধ্যমে অনুষদভিত্তিক অপশন পূরণ করতে হবে।

এবারের ভর্তি পরীক্ষায় সর্বোচ্চ ৮৩ নম্বর পেয়েছেন এক শিক্ষার্থী। প্রাপ্ত নম্বর এবং এসএসসি ও এইচএসসির জিপিএর ভিত্তিতে মেধাতালিকা তৈরি করা হয়েছে। অপেক্ষামাণ তালিকা থেকে ভর্তি ২৬ ডিসেম্বর। অটোমাইগ্রেশন ফলাফলসহ অপেক্ষমাণ তালিকা ২৪ ডিসেম্বর ফলাফল প্রকাশ করা হবে।

গত ১ ডিসেম্বর অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় চারটি অনুষদে ৬৮২ টি আসনের বিপরীতে ৩৮ হাজার ১৬৩ জন শিক্ষার্থী আবেদন করেন। এক আসনের বিপরীতে গড়ে ৫৬ জন শিক্ষার্থী ভর্তিযুদ্ধে অংশগগ্রণ করে।

ভর্তি বিষয়ে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.sau.edu.bd থেকে জানা যাবে।

This post has already been read 3429 times!