Sunday 7th of August 2022
Home / uncategorized / প্রতিবন্ধী শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বাকৃবি ছাত্রলীগ

প্রতিবন্ধী শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বাকৃবি ছাত্রলীগ

Published at সেপ্টেম্বর ২৮, ২০১৭

BAU BSL Pic-2মো. আরিফুল ইসলাম, বাকৃবি:  বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক বঙ্গবন্ধু কন্যা, বিদ্যানন্দিনী, বিশ্ব শান্তির অগ্রদূত, উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭১তম জন্মদিন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) নানা আয়োজনে উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আনন্দ র‌্যালি ও প্রতিবন্ধী শিশুদের মাঝে খাবার বিতরন করে। জানা যায়, বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টায় দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। নানা আয়োজনের মধ্যে ছিল র‌্যালি, আলোচনা অনুষ্ঠান, ৬০ জন প্রতিবন্ধীদের মাঝে খারার বিতরণ ও দোয়া মাহফিল। র‌্যালিটি ছাত্রলীগের কার্যালয় থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে টিএসসি কনফারেন্স রুমে আলোচনা ও প্রতিবন্ধীদের মাঝে খারার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকৃবির প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন, কৃষিবিদ ইনস্টিটিউটের যুগ্ম মহাসচিব প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন, বাকৃবি ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী, সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী এবং সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, শেখ হাসিনার নির্দেশে আমরা জাঁকজমকভাবে জন্মদিন পালন না করে সেই খরচে প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণের আয়োজন করেছি। এর মাধ্যমে আজকের এই আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে চাই। তারা দেশবাসীর কাছে প্রিয় নেত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিন তিনি গোপালগঞ্জের মধুমতি নদী তীরের টুঙ্গিপাড়ায় জন্মহণ করেন। জন্মদিন ইপলক্ষে সারাদেশের সকল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং মন্দির, প্যাগোডা ও গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনা সভাসহ বিভিন্ন মানবিক কর্মসূচির মধ্য দিয়ে সভাপতি শেখ হাসিনা’র ৭১তম শুভ জন্মদিন পালন করা হয়।

This post has already been read 2002 times!