Friday 29th of March 2024
Home / পোলট্রি / উত্তরা দক্ষিণখানে এজি ফুডের নতুন আউটলেট

উত্তরা দক্ষিণখানে এজি ফুডের নতুন আউটলেট

Published at আগস্ট ২০, ২০১৭

agডেস্ক রিপোর্ট : দেশের পোলট্রি শিল্প এখন কেবল ডিম ও মুরগি বিক্রির মধ্যেই সীমাবদ্ধ নেই। তারা এখন নজর দিচ্ছেপোলট্রিজাত হিমায়িত খাদ্য উৎপাদন ও বিক্রির দিকে। আয়ের সাথে সঙ্গতি রেখে মানুষ এসব খাবারের দিকে ঝুঁকছেন দিনকেদিন। সম্প্রসারিত হচ্ছে এসব পণ্যের বাজার। এসব খাবার উৎপাদনকারী গুটিকয়েক কোম্পানির মধ্যে ইতোমধ্যে এজি ফুডলিমিটেড ভোক্তাদের মাঝে দারুন আস্থার জায়গা দখল করেছে। বাড়ছে এসব পণ্যের চাহিদা, সেই সাথে এজি ফুড তৈরি করছেনতুন নতুন আউটলেট যাতে ভোক্তা সাধারণ সহজেই তাদের পণ্য পেতে পারেন।

ag2এরইধারাবাহিকতায় ২০ আগস্ট (রবিবার), উত্তরার ৪ নম্বর সেক্টরের দক্ষিণখানে উদ্বোধন হয়েছে এজি ফুড এর নতুন আরো একটি আউটলেট। উক্ত আউটলেটটি নিয়ে সারাদেশে এজি’র আউটলেটের সংখ্যা দাড়ালো বর্তমানে ৪২টি। আউটলেটটি ১০১, ব্র্যাক শপিং সেন্টার, আজমপুর রেলগেট দক্ষিণখাণে অবস্থিত।

নতুন আউলেটের উদ্বোধন করেন এজি ফুড এর মহাব্যবস্থাপক (বিপণন ও বাজারজাতকরণ) এএমএম নুরুল আলম,  সহকারি মহাব্যবস্থাপক (বিপণন ও বাজারজাতকরণ) মো. রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্চাইজি আব্দুল্লাহ আল মামুন সহ স্থানীয় জনসাধারণ।

উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে। উল্লেখ্য, এজি ফুড, আহসান গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান।

This post has already been read 3140 times!